মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

রেক্টিফাইড ও ডিনেচার্ড স্পিরিট বিক্রির দায়ে দুজনের অর্থদন্ড

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ৭ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টারঃ ভোলার দৌলতখানে হোমিওপ্যাথি এবং হার্ডওয়ার-এর দোকানে রেক্টিফাইড স্পিরিট ও ডিনেচার্ড স্পিরিট বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাত ৯ টায় ভোলা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর দৌলতখানের উপ শহর বাংলাবাজারে অভিযান পরিচালনা করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদার পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে তাদের ৫০ হাজার টাকা অর্থদন্ড দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, বাংলাবাজার মা মনি হোমিওপ্যাথি দোকানের মালিক বিকাশ পাল ও মেসার্স বিসমিল্লাহ হার্ডওয়ার-এর মোঃ মালিক দুলাল।

ভোলা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহাকারী পরিচালক এ কেএম দিদারুল আলম বলেন, ওই হোমিও এবং হার্ডওয়ার-এর দোকানের মালিকরা দীর্ঘদিন ধরে রেক্টিফাইড ও ডিনেচার্ড স্পিরিট বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মা মনি হোমিওপ্যাথি দোকানে ১১ টি কাঁচের বোতলে সাড়ে ৫ লিটার রেক্টিফাইড স্পিরিট ও মেসার্স বিসমিল্লাহ হার্ডওয়ার এ ২শ ৫ লিটার ডিনেচার্ড স্পিরিট জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিকাশ পালকে ত্রিশ হাজার ও মোঃ দুলালকে বিশ হাজার টাকা অর্থদন্ড দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581