বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫১ অপরাহ্ন

রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের দরিদ্র কৃষকের ধান কেটে দিলেন দিপু ভূইয়ার ছাত্রদল! 📺 Matrijagat TV

মোঃ হৃদয় হাসান সিনিয়র স্টাফ রিপোর্টার।
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

সাম্প্রতিক করোনাভাইরাস পরিস্থিতিতে লকডাউন এ থাকা দেশবাসীর মধ্যে বিপাকে এখন দরিদ্র কৃষক এমনকি শ্রমিক সংকটে পড়েছেন স্বচ্ছলরা। এদিকে ধান পেকে যাচ্ছে টাকা ও শ্রমিকদের অভাবে ধান ঘরে তুলতে পারছেন না এমন কৃষকদের পাশে দাঁড়িয়েছে রূপগঞ্জ উপজেলা ও দাউদপুর ইউনিয়নের দিপু ভূইয়া ছাত্রদল।

রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের এক কৃষকের ১ বিঘা জমির ধান কেটে দিলেন রূপগঞ্জ উপজেলা ও দাউদপুর ইউনিয়নের ছাত্রদল নেতারা।
দাউদপুর ইউনিয়নের কৃষকের ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন,,
রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা পাভেল মোল্লা, মাহফুজ মোল্লা,সজিব সরকার, আশরাফুল, ইব্রাহিম মোল্লা, ইউসুফ মোল্লা, প্রমুখ।

রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা পাভেল মোল্লা বলেন,ছাত্রদলের সাংগঠনিক অবিভাবক দেশনায়ক জনাব তারেক রহমান স্যার এর নির্দেশনায় এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য রূপগঞ্জের মা মাটি ও গণমানুষের জননেতা মুস্তাফিজুর রহমান ভূইয়া দিপু ভাই এর নিদের্শে রূপগঞ্জ থানা ছাত্রদল কৃষকের পাশে দাড়িয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে।আমাদের এই কার্যক্রম কৃষকের ধান কেটে মাড়াই করে দিয়ে তাদের মুখে হাসি ফুটানো।

পাভেল মোল্লা আরো বলেন,দেশের এ দূর্যোগময় সময়ে একজন কৃষক টাকার অভাবে ক্ষেতের পাকা ধান কাটতে পারছেনা। আবার অনেক কৃষক শ্রমিক না পেয়ে পাকা ধান কাটতে পারছেনা। আর আমাদের দেশের কৃষকরা ঘরে ধান তুলতে না পারলে আমরা ভাত খেতে পারবনা। দেশে দেখা দিবে দুর্ভিক্ষ। তাই আমাদের ছাত্রদলের পক্ষ থেকে যতটুকু সম্ভব কৃষকদের ধান কাটতে সাহায্য করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581