শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

রাষ্ট্রদ্রোহ মামলা আমাদের ওপর অবিচার ও জুলুম সংবাদ সম্মেলনে চরমোনায়ের পীর।

মোঃ ওমর ফারুক, ষ্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

আজ (৮ ডিসেম্বর) মঙ্গলবার
বেলা ১২টা থেকে রাজধানীর পুরানা পল্টনস্থ সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে
ভাস্কর্য বিষয়ক চলমান ইস্যু নিয়ে এক জরুরি সংবাদ সম্মেলন করেন চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম । এতে তিনি ভাস্কর্য বা মূর্তির বিরুদ্ধে বলায় রাষ্ট্রদ্রোহের মামলার নিন্দা জানান।
এবং বলেন যে
‘রাষ্ট্রদ্রোহ মামলার যে প্রক্রিয়া আমাদের বিরুদ্ধে চলছে, আমি মনে করি এটা সরাসরি জুলুম এবং অবিচার।’ তিনি আরও বলেন রাষ্ট্রদ্রোহীতার মতো কোন কাজ কিংবা অপরাধ আমরা করিনি। এ মামলা যদি আদালত আমলে নেয়; তাহলে আমি মনে করব এটি আমাদের ওপরে অবৈধ হস্তক্ষেপ। আমরা দেশের জনগণের কাছে এটি তুলে ধরব। আপামর জনগণ এর বিচার করবে।

এতে তিনি নিজের অবস্থান পরিস্কার করে বলেন, আমরা বঙ্গবন্ধুর বিরোধিতা করছি না। যারা বঙ্গবন্ধুকে হত্যার ক্ষেত্র তৈরি করেছে এবং তাঁর মৃত্যুর পরে উল্লাস করেছে তারা উদ্দেশ্যমূলকভাবে ভাস্কর্যের বিরোধিতাকে মরহুম বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বিরোধিতা বলে প্রচার করার অপচেষ্টা করছেন। ইতঃপূর্বে আমরা আমরা আরো বিভিন্ন সময় মূর্তির বিরোধিতা করেছি। বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণ এটি বঙ্গবন্ধুর প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ। কারণ একারণে মৃত ব্যক্তির ওপর আযাব হয়। অবস্থাদৃষ্টে মনে হয় যে বঙ্গবন্ধুর প্রতি সম্মান বা ভালবাসা তাদের উদ্দেশ্য নয় বরং তাওহীদ বিরোধিতাই তাদের মূল উদ্দেশ্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581