বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন

রাণীশংকৈলের করোনা রুগি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন রত্না বেগম।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ৩১ মে, ২০২০

মাহাবুব আলম ঠাকুরগাঁও রানীশংকৈল প্রতিনিধি ।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৩১ মে রবিবার করোনা আক্রান্ত রত্না বেগম সম্পূর্ণ সুস্থ হয়ে রানীশংকৈল হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন।

যাওয়ার পূর্বে রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

রত্না বেগম গত ১৬ মে রাতে করোনায় পজেটিভ সংক্রমিত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি হয়েছিলেন। এরপর গত ১৪ দিনে রত্নার পর পর দু’বার নমুনা সংগ্রহের পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে এবং সম্পুর্ণ করোনামুক্ত হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে বাড়ি যাওয়ার জন্য আইসোলেশন ওয়ার্ড থেকে ছাড়পত্র দেন। এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরী, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম, এমও (ডিসি) ডাঃ মোরশেদসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
টিএইচএ ও পঃ পঃ কর্মকর্তা বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, বাসায় অবস্থান করুন, নিজে নিরাপদে থাকুন এবং সকলকে নিরাপদ রাখতে সহায়তা করুন।
প্রসঙ্গত: রাণীশংকৈল উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ জন এবং মৃত্যুর পর করোনা পজেটিভ রিপোর্ট আসে ১ জনের।

তাং ৩১/০৫/২০২০ ইং
মাহাবুব আলম ঠাকুরগাঁও রানীশংকৈল প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581