বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

যশোরে  ৩ শত পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্য বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন! ? Matrijagat TV

 শামসুর রহমান নিরব স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

যশোরে সদর উপজেলার ৩ নং ইছালী ইউনিয়নে, মহামারী  করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত সারাদেশ লকডাউন থাকায়, ৩ নং ইছালী ইউনিয়নেে ৩ শত  মানুষের মাঝে নিজস্ব তহবিল থেকে খাবার বিতরন করেছেন, ৩নং ইছালী ইউনিয়নের চেয়ারম্যান এস এম আফজাল হোসেন।

এসময় তিনি বলেন, করোনা ভাইরাসে আতঙ্ক না হয়ে, সবাই নিজে নিজে সচেতন থেকে ও পরিবারের সদস্যদের সচেতনতা বৃদ্ধির মাধ্যমে, করোনা ভাইরাসের মহামারী থেকে নিরাপদে থাকার পরামর্শ দিয়েছেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ক্ষুধা মুক্ত রাখতে সমাজের সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, আপনারা নিজ পরিবার ও দেশের মানুষের নিরাপত্তার স্বার্থে বাইরে অযথা ঘুরাঘুরি না করে বাসায় থাকুন। চেয়ারম্যানের এই নিজ উদ্যোগে ইউনিয়নের এই ৩ শত দুস্থ পরিবারের পাশে দাঁড়ানোর ফলে, ইতিমধ্যেই তিনি অকৃত্রিম ভালোবাসায় সিক্ত হচ্ছেন ইছালী ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের কাছে। এসময় সবাইকে সাথে নিয়ে জনগণের কল্যাণে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।  আজকের খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ তোফাজ্জেল হোসেন (সভাপতি ইছালী ইউনিয়ন আওয়ামীলীগ) মাস্টার মোঃ মিজানুর রহমান (সাংগঠনিক সম্পাদক ইছালী ইউনিয়ন আওয়ামীলীগ)।

মোঃ আমিনুর ইসলাম। মোঃ রবিউল ইসলাম রবি (সাবেক সদস্য উপজেলা আওয়ামীলীগ,যশোর। আক্কাস মোল্লা (ইউপি সদস্য)। এস এম আসাদুজ্জামান আসাদ(সাধারণ সম্পাদক,ইছালী ইউনিয়ন আওয়ামী যুবলীগ)। অজয়,ইদ্রিস,কালাম,রেজাউল, শরবানু,শিখা খাতুন ।এছাড়া আরও উপস্থিত ছিলেন, জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581