রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

যশোরে ১১ কেজি স্বর্ণসহ তিন পাচারকারী আটক! 📺 Matrijagat TV

মো:আসাদুজ্জামান শাওন,যশোর প্রতিনিধি:
  • আপডেট টাইম বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

যশোরে ৯৪ পিস স্বর্ণের বারসহ ৩ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।তারা এই স্বর্ণ ভারতে পাচারের উদ্দেশে নিয়ে যাচ্ছিলো।

এসময় সময় তাদের কাছ থেকে (৯৪ পিস) স্বর্ণ যার ওজন প্রায় ১১ কেজি ও একটি প্রাইভেট কারও জব্দ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত আড়াইটার সময় যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকা থেকে এসব স্বর্ণসহ তিনজনকে আটক করা হয়। আটক তিনজন হলেন, শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদুল ইসলাম, একই উপজেলার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে ইয়াকুব আলী ও কুমিল্লা জেলার দাউদকান্দির নলচক গ্রামের মনির হোসেনের ছেলে দেলোয়ার হোসেন।উদ্ধার হওয়া স্বর্ণের মূল্য ছয় কোটি ষাট লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি। যশোরের ৪৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, বিজিবি’র সুবেদার মিজানুর রহমানের নেতৃত্বে একটি টহল দল গত রাত আড়াইটার দিকে যশোর-বেনাপোল সড়কের নতুনহাট এলাকায় বেনাপোল সীমান্তমুখী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-৪৩-৪২২৯) তল্লাশী চালায়।

এসময় তারা প্রাইভেট কারটি থেকে ৯৪ পিস স্বর্ণের বার উদ্ধার করে। যার ওজন ১০ কেজি ৯৩৫ গ্রাম। উদ্ধার হওয়া স্বর্ণের মূল্য ছয় কোটি ষাট লাখ টাকা বলে জানান ৪৯ বিজিবির অধিনায়ক। এ ঘটনায় আটক তিনজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581