শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

যশোরে স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার! ? মাতৃজগত টিভি

মো: আসাদুজ্জামান শাওন, যশোর জেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

যশোরের অভয়নগর উপজেলায় এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দেয়াপাড়ায় শুক্রবার বিকেলে সপ্তম শ্রেণির ওই ছাত্রী গণধর্ষণের শিকার হয়। পরে গুরুতর অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ধর্ষিতার মা জানান, দেয়াপাড়া গ্রামের প্রভাবশালী হাফিজুর খানের বখাটে ছেলে রিয়াজ খান দীর্ঘদিন ধরে তার মেয়েকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় রিয়াজ খান ক্ষিপ্ত হয় ও মেয়েকে দেখে নেয়ার হুমকি দেয়। ঘটনার সময় তিনি মেয়েকে একা বাড়িতে রেখে পাশের বাড়ি বিয়ে দেখতে যান। এ সুযোগে রিয়াজ খান তার দুই বন্ধুকে নিয়ে আমাদের বাড়িতে আসে। তারা ঘরের দরজা বন্ধ করে মেয়েকে তিন বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। তিনি বাড়ি ফিরে মেয়েকে ঘরের মধ্যে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় দেখতে পান। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে।

ধর্ষিতা ওই স্কুলছাত্রী জানায়, দুজন হাত পা চেপে ধরে পালাক্রমে তিনজন ধর্ষণ করে। এর মধ্যে একজন রিয়াজ খান, অন্য দুজন অপরিচিত।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মাহামুদুর রহমান রিজভি জানান, ধর্ষিতা কিশোরীর প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। শারীরিকভাবে সে গুরুতর অসুস্থ, তাকে উন্নত চিকিৎসা ও ধর্ষণবিষয়ক মেডিকেল পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বলেন, ধর্ষকদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581