রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন

যশোরে বজ্রপাতে ৫ জন হতাহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

শাহারুল ইসলাম ফারদিন, যশোরঃ যশোরের চৌগাছার মাঠে ধানকাটার সময় এক কিশোর নিহত ও ৪ কৃষক আহত হয়েছে। আহতের মধ্যে একজনকে সেনা সদস্যরা গাড়িতে বহন করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দিয়েছেন। নিহত কিশোর শরিফুল ইসলাম (১৪) চৌগাছার ফুলসারা ইউনিয়নের চাঁন্দা আফরা গ্রামের শাহিনুর রহমানের ছেলে। শুক্রবার সকাল ১১টার দিকে চাঁন্দা আফরা গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। হাসপাতালে ভর্তি আতিয়ার রহমান (৫৫)সহ আহত অপর তিনজন চাঁন্দা আফরা গ্রামের বাসিন্দা।

ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান ও চৌগাছা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী জানান, শুক্রবার সকাল ১১টার দিকে নিহত শরিফুল ইসলাম, আহত আতিয়ার রহমানসহ ৫জনে চাঁন্দা আফরা গ্রামের মাঠে ধান কাটছিল। এসময় বজ্রপাতে শরিফুল ইসলামের মৃত্যু হয়। আহত হয় কৃষক আতিয়ার রহমানসহ ৪জন। আতিয়ার রহমানকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আতিয়ার রহমানকে উদ্ধারকারী যশোর সেনানিবাসে কর্মরত অফিসার লে. ওয়াহিদা জানান, তিনি চৌগাছা থেকে ফেরার সময় আতিয়ার রহমানের স্বজনরা রাস্তার পাশে দাঁড়িয়ে হেলফ চায়। তখন তাকে গাড়িতে করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, বজ্রপাতে আহত ৩ জনকে প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন অনুসন্ধান নিউজকে জানান, আতিয়ার রহমানের অবস্থা এই মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581