রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

যশোরের ঝিকরগাছায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত-১, আহত-১! ? Matrijagat TV

মো: আসাদুজ্জামান শাওন, যশোর প্রতিনিধি:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

যশোরের ঝিকরগাছায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে ইলিয়াস আলি (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে আব্দুল (৩০) নামে আরো একজন। তাকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি বুধবার দিনগত রাত দুইটার দিকে উপজেলার চন্দ্রপুর গ্রামে ঘটে।

নিহত ইলিয়াস ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের ফজলু মিস্ত্রির ছেলে ও আহত আব্দুল (৩০) মল্লিকপুর গ্রামের কালু মিয়ার ছেলে। ঝিকরগাছা থানার উপ-পরিদর্শক(এসআই) সিরাজুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চন্দ্রপুর গ্রামের ইনসান আলী মোল্যার বাড়িতে গরু চুরি করতে যায় একদল চোর। তারা তিনটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় টের পায় বাড়ির মালিকের মা। এরপর মোবাইল করে প্রতিবেশিদের জানালে স্থানীয় লোকজন জড়ো হয়ে গরু চোরদের ধাওয়া দিয়ে দুইজনকে ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ইলিয়াস ও আব্দুল নামে দুইজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাতেই তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে ইলিয়াস মারা যায়। আহত আব্দুলের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন এসআই সিরাজুল ইসলাম। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম গণপিটুনীতে একজনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581