শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:২৭ অপরাহ্ন

যশোরের ঝিকরগাছার বাঁকড়ায় স্বেচ্ছায় খাদ্য বিতরন করেছেন বড় খলসীর ইব্রাহিম! Matrijagat TV

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার।।
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

যশোরের ঝিকরগাছা উপজেলার বেশ কিছু ইউনিয়ন সহ বাঁকড়া ইউনিয়নের সকল ওয়ার্ডের কর্মহীন বেকার হয়ে পড়া গরীব,দুস্থ,অসহায় মানুষের পাশে এশে দাড়ালেন বাঁকড়া ইউনিয়নের বড় খলসী গ্রামের সেই খেটে খাওয়া মানুষের অসহায় পরিবারের ও গরীবের বন্ধু, মালয়েশিয়া প্রবাসী মোঃ ইব্রাহিম হোসেন।

ইব্রাহিম অত্র ইউনিয়নের প্রায় ২০০০ দুস্থ পরিবারের মাঝে চাউল,ডাউল,তৈল,লবন,ও সবান সহ বিভিন্ন প্রকারের দ্রবাদি বিতরন করেন।

জানতে চাইলে তার ভাই সাংবাদিকদের বলেন,আমরা আগে একেবারেই গরীব মানুষ ছিলাম,এমন কি অন্যদের বাসায় ও খেত – খামারে কাজ করতাম। আল্লাহ আমাদের এখন সামার্থ দিয়াছেন যাহা থেকে আমরা গরীবের মাঝে কিছু খাদ্য দ্রব্য বিতরন করছি। তিনি আরও বলেন আমরা শুধু এই না,আরও চিকিৎসা ও গরীবের বাড়ী করে দেওয়া সহ অন্যান্য ভাবে আল্লাহর রহমতে সাহায্য করে আসছি, আল্লাহ এখন আমাদের সহযোগিতা করার সামার্থ দিয়াছেন।

এই ব্যাপারে জানতে চাইলে ইব্রাহিম বলেন, আমাদের দেশে যে করোনা ভাইরাস শুরু হয়েছে,তাহাতে আমাদের দেশে কি হবে সেটা আল্লাহ পাকই ভাল জানেন, আমরা যথা সম্ভব বাসাই থাকব,অযথা বাহিরে ঘোরা ফেরা বা চায়ের দোকানে আড্ডায় যাব না। সব সময় ঘরে থাকার চেষ্টা করব,আর আল্লাহ কে ডাকব যেন তিনি আমাদের কে রক্ষা করেন। তিনি আরও বলেন, এই মালামাল বা খাদ্য সমগ্রী কোন সরকারি খরচে দেওয়া হচ্ছে না, এটা আমার নিজ খরচে দেওয়া। আমি এক সময় গরীব ছিলাম,আজকে আপনাদের দোয়ায় আমি কিছু দিতে পারছি। আমি আপনাদের নিকট কিছু চাইনা,শুধু আমার ও আমার পরিবারের এবং সমাজ দেশবাসীর জন্য একটু দোয়া চাই, আপনারা শুধু দোয়া করবেন।যেন আল্লাহ পাক আমাদের কে এই ভাইরাসের হাত থেকে রক্ষা করেন। আমি যাহাতে আগামীতে এর চেয়ে বেশী কিছু আপনাদের দিতে পারি। এই খাদ্য সামগ্রী বিতরন করার সময় মোঃ ইব্রাহিম হোসেন (খাদ্য দাতা) মোঃ ইস্রাফীল হোসেন (খাদ্য দাতার ভাই) মোঃ জাহাঙ্গীর আলম (বিকুল) (ইব্রাহিমের মেয়ে জামাই) মোঃ বিল্লাল হোসেন ও মোছাঃ নুরুন্নাহার (উর্মি)। বাঁকড়া ১ নাম্বার ওয়ার্ডের মেম্বর মোঃ রমজান আলী। মোঃ আব্দুস সোবাহান আলীপুর ২নং ওয়ার্ড সদস্য,বাঁকড়া ইউনিয়ন পরিষদ।এছাড়া ও বাঁকড়া,আলীপুর,দিগাদানা,খোশাল নগর,উজ্জলপুর,মাঠশিয়া,মুকুন্দপুর,শিমুলিয়া শুকুরখোলা, ছোটখলসী,চাড়ালপোতা, ও বড়খলসীর ইউপি সদস্য এবং বিভিন্ন পত্র পত্রিকা, মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581