শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

মোস্তাফিজুর রহমান দিপু ভূঁইয়া ‘র নির্দেশে রুপগঞ্জ উপজেলা ছাত্রদলের ধান কাটার কর্মসূচি পালন! ? Matrijagat TV

মোঃ হৃদয় হাসান সিনিয়র স্টাফ রিপোর্টার।
  • আপডেট টাইম রবিবার, ১০ মে, ২০২০

সাম্প্রতিক করোনাভাইরাস পরিস্থিতিতে লকডাউন এ থাকা দেশবাসীর মধ্যে বিপাকে এখন কৃষক এমনকি শ্রমিক সংকটে পড়েছেন স্বচ্ছলরা। এদিকে ধান পেকে যাচ্ছে টাকা ও শ্রমিকদের অভাবে ধান ঘরে তুলতে পারছেন না এমন কৃষকদের পাশে দাঁড়িয়েছে রূপগঞ্জ উপজেলা ও দাউদপুর ইউনিয়নের দিপু ভূইয়া ছাত্রদল।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য রূপগঞ্জের মা মাটি ও মানুষের নেতা।
রুপগঞ্জের জনপ্রিয় জননেতা জনাব মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু ভাই এর নির্দেশে। রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা জনাব জোবায়ের মোল্লার নেতৃত্বে রুপগঞ্জ থানা ছাত্রদলের নেতা কর্মীরা দাউদপুরের পলখান গ্রামের বীর মুক্তি যোদ্ধা জনাব মান্নান মুন্সি সাহেবের পাকা ধান কেটে মারাই করে দেয় ।

এই সময় ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা জুবায়ের মোল্লা, দাউদপুর ইউনিয়ন ছাত্রদল নেতা মাছুম শেখ, সিয়াম,রিফাত,মাহাবুর সহ অন্য আন্যরা।

রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা জোবায়ের মোল্লা বলেন,ছাত্রদলের সাংগঠনিক অবিভাবক দেশনায়ক জনাব তারেক রহমান স্যার এর নির্দেশনায় এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য রূপগঞ্জের মা মাটি ও গণমানুষের জননেতা মুস্তাফিজুর রহমান ভূইয়া দিপু ভাই এর নিদের্শে রূপগঞ্জ থানা ছাত্রদল কৃষকের পাশে দাড়িয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে।আমাদের এই কার্যক্রম কৃষকের ধান কেটে মাড়াই করে দিয়ে তাদের মুখে হাসি ফুটানো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581