রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

মেজর মাহফুজুর রহমান সবুজ উচ্চ বিদ্যালয়ের অফিস কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু।

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

সুনামগঞ্জ  জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের নতুন গোলগাঁও গ্রামে আজ(২৬শে অক্টোবর) হতে শুরু হচ্ছে মেজর মাহফুজুর রহমান উচ্চ বিদ্যালয়ের আনুষ্ঠানিক অফিস কার্যক্রম। অফিস কার্যক্রম উদ্বোধন করেন মেজর মাহফুজুর রহমান সবুজ এর শ্রদ্ধেয় বড় ভাই মাস্টার আব্দুস ছাত্তার ফাউন্ডেশন এর পরিচালক মাস্টার মোঃ মোখলেছুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন ভূমি দাতা পরিবারের সদস্য মুজিব বাজারের বিশিষ্ট ব্যক্তিত্ব ডাঃ নুরুল ইসলাম। দাতা সদস্য মোঃ শফিকুল ইসলাম,মোঃসিরাজুল ইসলাম,মোঃমিরাজুল ইসলাম,মোঃ রফিকুল ইসলাম মোঃশাহ জাহান মিয়া,মোঃ শাহ জালাল। অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন সার্জেন্ট মহি উদ্দিন, মহাজন আব্দুল হাসিম, বাজার কমিটির সভাপতি আব্দুল আলিম, বাবুল মিয়া,সন্তু মিয়া, বিদ্যালয় বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহিম,হাজী আমির উদ্দিন, মাস্টার ইমদাদুল হক মিলন, দাতা পরিবারের সদস্য আরিফুল হক ও লিয়াকত আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন মতিউর রহমান । উদ্বোধনী আলোচনায় বক্তারা প্রতিষ্ঠাতা মেজর মাহফুজুর রহমান সবুজ ও ভূমি দাতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং স্কুল বাস্তবায়নের সাথে সংশ্লিষ্ট বিশেষ করে বাস্তবায়ন কমিটির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর উদ্দিন ও প্রধান উদ্যোক্তা আজিজ মাহমুদ সহ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উদ্বোধন করে মাস্টার মোখলেসুর রহমান বলেন, আজ হতে আমাদের অফিসিয়াল কার্যক্রম শুরু। শিক্ষা অফিস থেকে পাঠদানের অনুমোদন পাওয়ার পরে থেকে আমরা ভর্তি কার্যক্রম শুরু করব ইনশাআল্লাহ।

এই সময় স্থানীয় সবাই স্কুল উন্নয়নে বিভিন্নভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন মুজিব বাজার জামে মসজিদের সম্মানিত হাসমত আলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581