শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

মুজিব বর্ষ উপলক্ষে বগুড়ার নামুজা ইউনিয়নে বয়স্ক- বিধবা, প্রতিবন্ধী ও কর্মহীনদের মাঝে বৃক্ষ খাবার ও মাস্ক বিতরণ বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু!

মোঃ মাহিদুল হাসান (মাহি) রাজশাহী বিভাগীয় ব‍্যুরো প্রধান:
  • আপডেট টাইম শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘মুজিব বর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন’ এই প্রতিপাদ্য ধারণ করে শুক্রবার (৬নভেম্বর) সকাল ১১টায় আওয়ামীলীগ নেতা আনোয়ার পারভেজ এর আয়োজন ও সার্বিক সহযোগীয়, নামুজা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের ১ নং থেকে ৯নং ওয়ার্ডের বয়স্ক- বিধবা, প্রতিবন্ধী ও কর্মহীনদের মাঝে ৬শত বনজ, ফলদ ও ওষধি চারা, মাস্ক ও প্যাকেটজাত খাবার বিতরণ করা হয়। এতে পপ্রধান অঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাগেবুল অহসান রিপু।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পরিবেশ ও প্রকৃতি রক্ষায় উৎসারিত দূরদর্শী ভাবনা হতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুরু করেছিলেন ‘বৃক্ষরোপণ অভিযান’ যার ধারাবাহিকতায় উপকূলীয় চরাঞ্চল বনায়নে সফল দেশ হিসেবে বাংলাদেশ আজ বিশ্বে অন্যতম। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখার লক্ষ্যে মুজিববর্ষে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনে বৃক্ষ রোপন এবং মানুষের মধ্যে করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক বিতরন সেই সাথে খাবার এটি একটি দৃষ্টান্ত হয়ে থাকবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নামুজা ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, মুরাদ নগর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ূম খসরু, জেলা আওয়ামীলীগের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক আবু সেলিম, বীরমুক্তি যোদ্ধা আব্দুল আজিজ, মাস্টার নুর আলম ও জামিল প্রমূখ। সমগ্রহ অনুষ্ঠান পরিচালনা করেন, ৯নং ওয়ার্ডের ইউপি পদপ্রার্থী মাস্টার সাজেদুর রহমান সাজু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581