সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৩১ অপরাহ্ন

মুক্তিযোদ্ধাদের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাখতে প্রজন্মদের মাঝে বিকাশ ঘটাতে হবে-উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ১৬ আগস্ট, ২০২০

গাইবান্ধা প্রতিনিধি
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আজ গাইবান্ধার সাঘাটা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্য ছিল জাতীয় পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, র‌্যালী, পুষ্পমাল্য অর্পন, আলোচনা সভা, চেক বিতরণ, প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, কাঙ্গালী ভোজ।
র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীরের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু যাতে সোনার বাংলা গড়তে না পারেন এজন্য এই দিনেই একটি কু-চক্রি মহল তাঁর স্ব-পরিবারকে হত্যা করেছে। এরুপ হত্যাকান্ডের ঘটনাটি ভাবনার বিষয়। মুক্তিযোদ্ধাদের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাখতে সবাইকে নতুন প্রজন্মদের মাঝে বিকাশ ঘটাতে হবে।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ তুহিন হোসেন, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, মুক্তিযুদ্ধ সম্মখ যুদ্ধকালীন কমান্ডার সামছুল আলম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন প্রমুখ। আলোচনা শেষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ১শ’ ৩০ জন প্রশিক্ষিত যুব ও যুবনারীদের মাঝে ৪০ লক্ষ ৫০ হাজার টাকা ঋণের চেক বিতরণ করা হয়। এ সময় সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, সত্য রঞ্জন সাহা, ক্যাশিয়ার নুরে আলম সিদ্দিক সজিব, নায়েব উদ্দিন, প্রশিক্ষিত সফল যুব মোস্তাফিজার রহমান প্রমুখ। অপরদিকে বোনারপাড়া রেলওয়ে ষ্টেশন চত্বরে জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581