রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন

মিশুক চালক ও তার স্ত্রী শিশু কন্যার লাশ উদ্ধার।

জিয়া খান।
  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

পিরোজপুর জেলার অন্তর গত মঠবাড়ীয়া উপজেলায় ২ং ধানীসাফা- ইউনিয়নে ১ং ধানীসাফা ওয়ার্ডে সাফা মঠবাড়িয়া সড়কের পাশে বসত ঘর থেকে মিশুক চালক আয়নাল হক হাওলাদার (৩৫) তার স্ত্রী খুকুমনি (২৫) ও তিন বছরের শিশু কন্যা আসফিয়ার হাত পা বাধা ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (৩১ জুলাই) দুপুরে ওই সড়কের পাশের বসত ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহত আয়নাল উপজেলার ২নং ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রামের মৃত রত্তন হাওলাদারের পুত্র।
থানা পুলিশ ও স্থানীয়রা জানান, নিজের বসত বাড়ীর আধা কিলোমিটার দুরে এক সময়ের ব্রুনাই প্রবাসী আয়নাল ওই সড়কের পাশে প্রতিবেশী মোজাম্মেল হকের ঘর ভাড়া নিয়ে মিশুক চালিয়ে গত আট মাস ধরে জীবন জীবিকা নির্বাহ করে আসছিলেন। বৃহস্পতিবার গভীর রাতে একদল দুর্বৃত্ত পূর্ব শত্রুতার জের ধরে তাদের তিনজনকে শ^াসরোধ করে হত্যা করে লাশের হাত পা বেধে ঝুিলয়ে রাখে বলে পুলিশ ধারণা করছে। শুক্রবার দুপুরে পিবিআই পিরোজপুর এর পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম ও মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনটচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে। এ বিষয়ে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনহত ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন, এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581