শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫২ অপরাহ্ন

মির্জাগঞ্জে থানার মহিষকাটা বাজারে হোম কোয়ারান্টাইনের পরিবর্তে চলছে ঈদ উৎসব! Matrijagat TV

মোঃ সাইফুল ইসলাম স্টাফ রিপোর্টার দৈনিক মাতৃজগত
  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০২০

বর্তমান বিশ্বে এক মহা আতঙ্কের নাম করোনা ভাইরাস। ইতিমধ্যেই আমরা জানি যে এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা কয়েক লাখ হয়ে গেছে।আর প্রতিনিয়ত এর সংখ্যা বেড়েই চলছে। আজ সকালেও মির্জাগঞ্জের মহিষকাটায় প্রয়োজন ছাড়াও বিভিন্ন বহিরাগত লোকজন বাজারে এসে দিয়ে যাচ্ছে আড্ডা।

সরকারি নির্দেশ ঔষধের দোকান ও মুদি দোকান ছাড়াও বেশ কিছু দোকান খোলা দেখা গেছে।সরকার বিভিন্ন রকম আইন প্রয়োগ করা সত্ত্বেও মানছে না এই মহামারী করোনা ভাইরাসের জন্য দেয়া আইনগুলো। প্রশাসনিক নিরাপত্তা থাকার কারনে সামনে থেকে দোকান বন্ধ করে পেছন থেকে কিংবা দোকান সামান্য খোলা রেখে তাদের ব্যবসা কার্যক্রম চালাচ্ছে প্রায় সব দোকানিরা পুলিশ দেখলেই দোকান বন্ধ করে পালাচ্ছে আবার পুলিশ চলে গেলেই দিব্যি কেনাবেচায় ব্যস্ত হয়ে যাচ্ছে তারা। আর এজন্য জনসাধারণরা প্রয়োজন না থাকা সত্ত্বেও আসছে বাজারে দিচ্ছে আাড্ডা করছে অবাধে চলাফেরা।

অথচ এই COVID-19 এর জন্য যেখানে পুরো বিশ্ব থমকে গেছে তারপরও এই মানুষগুলো বুঝছে না এর ভয়াবহতা সম্পর্কে। মির্জাগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা দিন রাত তাদের তৎপরতায় অব্যাহত রাখছেন কিন্তু তারপরেও এসব মানুষদের সচেতনতার দেখা মিলছে না।তাই এ ব্যাপারে প্রশাসনকে আরও কঠোর হওয়ার জন্য অনুরোধ করছে এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581