শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন

মানিকগন্জে সন্ত্রাসী সাইফুল-মিজানুর বাহীনির অত্যাচারে অতিষ্ট! মাতৃজগত টিভি

নাজমুল চোধুরী- স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

10/1/2020 ইং রোজ শুক্রবার বিকাল ৪ঃ৩০ মিনিটে মানিকগজ্ঞের সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের খাবাসপুর গ্রামে বিএনপি নেতা সাইফুল ও তার সহযোগীরা মিলে অতর্কিত ভাবে একই গ্রামের প্রতিবেশী নাঈম শিকদারের বাসায় হামলা চালায় এই হামলায় বেশ কয়েকজন আহত হয়। তাদের মধ্যে নাঈমের বৃদ্ধ মা রাহেলা বেগমকে (৮০) গুরুতরো জখম করা করা হয়। তারা বলেন হামলা থেকে বাচার জন্য ঘরে আশ্রয় নিলেও তাদের ঘরের দরজা ভেঙ্গে হাতুরি দিয়ে পিটায় এরং চাপাতি দিয়ে জখম করে।

নাঈম শিকদারের ছোট ভাই আলতাফকে হোসেনকে উপর্যপুরি আঘাতের এক পর্যায়ে এলাকা বাসি এগিয়ে আসলে তাদের সাথে সংঘর্ষ বাধে। গ্রাম বাসির প্রতিরোধে সাইফুল বাহিনী তাদের হাতুরি ও মটর সাইকেল ফেলে পালিয়ে যায়।
এ বিষয়ে এলাকা বাসি ও ভাড়ারিয়া ইউনিয়ান আওয়ামী লীগের সাধারন সম্পাদক অরুন কুমার বালু বলেন সাইফুল ও তার ভাইয়েরা এই ইউনিয়নে নানা ধরনের অপরাধমূকল কর্মকাণ্ড করে থাকেন।

সাইফুল হকের ভাই মিজানুর রহমান খাবাসপুর লাবন্য প্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক যার বিরুদ্ধে রয়েছে নানা ধরনের অপরাধের অভিযোগ। গ্রামের ওয়ার্ড মেম্বার বলেন, তাদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। তিনি আরও বলেন কয়েক মাস আগেও সাইফুল বাহিনি নাঈম শিকদারনামে এক ব্যাক্তিকে কুপিয়ে জখম করেন।

স্থানীয় লোকজন বলেন তারা এই ধরনের অপরাধ করে থাকেন প্রায় সময়। মসজিদ কমিটির সভাপ্রতি আনোয়ার বলেন প্রধান শিক্ষক মিজানুর রহমান নারী কেলেংকারী সহ নানা অপকর্মের সাথে সম্পৃক্ত।

এলাকাবাসী সাইফুল ও মিজানুর বাহীনির বিরুদ্ধে মানববন্ধন করে উপযুক্ত বিচারের দাবীতে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতা চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581