বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৫ পূর্বাহ্ন

মানবিকতার নজির স্থাপন করলেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ৩১ আগস্ট, ২০২০

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : পাবনা জেলা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন
উজ্জল শেখ।
উজ্জল শেখ পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি হাজারীপাড়া গ্রামের আব্দুল মতিন শেখের ছেলে।

উজ্জল শেখ জানান, পাবনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব শেখ রফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয় জেলা পুলিশ সহ – তার (উজ্জলের) চাকরী বাবদ দেয়াকৃত টাকা ফেরৎ নিয়ে দিতে সক্ষম হয়েছেন ।

তিনি বলেন, চার বছর পূর্বে বেকারত্বের গ্লানি নিয়ে যখন একটি চাকরির জন্য হন্য হয়ে ঘুরছিলাম তখন এক প্রতারক চক্রের খপ্পরে পরে তিন লক্ষ টাকা প্রদান করি একটি চাকরির জন্য পরবর্তীতে সে বুঝতে প্রতারিত হয়েছে। চাকুরী দেয়ার কথা বলে যে ব্যক্তি টাকা নেন।তিনি ঈশ্বরদীর স্থানীয় ব্যক্তি, প্রতারককারীর নাম প্রকাশ করেন না উজ্জল ও তার পরিবার তাদের টাকা ফেরৎ পাওয়ার জন্য।

এদিকে টাকার শোকে উজ্জলের অসহায় বাবা মা মানসিক ভাবে ভেঙে পরেছিল। স্থানীয় নেতা কর্মীর মাধ্যমে অনেক চেষ্টা করেও টাকা ফেরৎ পেতে ব্যর্থ হয়। উপরন্তু তারা বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়। তাদের হুমকি ধমকিতে উজ্জল ও তার পরিবার ভীত-সন্ত্রস্ত হয়ে পরে। কোন উপায় না পেয়ে যখন হতাশ হয়ে পরে তখন সে ঘটনাটি পাবনা জেলার পুলিশ সুপার জনাব শেখ রফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয় কে জানিয়ে পুলিশ সুপার বরাবর একটি দরখাস্ত প্রদান করে উজ্জল।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পরদিনই উজ্জল কে ডেকে বিস্তারিত জেনে প্রতারক চক্রের হাত থেকে টাকা উদ্ধারের আশ্বাস দেন। এরপর পুলিশ সুপার মহোদয় উক্ত টাকা উদ্ধারের দায়িত্ব দেন পাবনা ডিবি পুলিশের ওসি জনাব মোহাম্মদ ফরিদ হোসেন স্যারকে। মাত্র এক মাসের মধ্যে সম্পুর্ন তিন লক্ষ টাকা এসপি স্যারের সরাসরি তত্বাবধানে জেলা পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়।

এদিকে টাকা পেয়ে আমার বাবা মা আবেগাপ্লুত হয়ে উজ্জল শেখ সহ তার পরিবার পাবনা জেলা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম ও তার পরিবাবরের জন্য দোয়া করেন। উজ্জল শেখের পরিবার বলেন এমন মানবিক পুলিশ সুপার যদি দেশের সকল জেলায় থাকতো তাহলে দেশটি সত্যিই পাল্টে যেত।

তিনি সম্প্রতি ঈশ্বরদী উপজেলারন হাজারীপাড়া গ্রামের বেহাল দশা কাঁচা রাস্তাটি এলজিইডির মাধ্যমে পাকা করার প্রয়োজনীয় ব্যবস্থা নেন । এজন্য এলাকাবাসী কৃতজ্ঞতা জানিয়েছেন ।

এছাড়াও তিনি পাবনার বিভিন্ন জায়গার অসহায় ও বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়ান সবসময়। যে কোন বিপদ আপদে তাঁর কাছে গেলে সমস্যার যথাসম্ভব সমাধানের চেষ্টা করেন। তাই গ্রামের বাসিন্দারা দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা এবং দোয়া করেন তিনি পুলিশ বিভাগের সর্বোচ্চ পর্যায়ে গিয়ে এভাবে সমগ্র দেশের অসহায় মানুষের পাশে দাড়াবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581