রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, শ্রীপুর পৌরসভা ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজ্বী মোঃ মহসিন।

শেখ মোঃ হুমায়ূন কবির সিনিয়র স্টাফ রিপোর্টার।
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

গতকাল ২৮/০৯/২০২০ইং রোজ সোমবার জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী দেশমাতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান, ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ঘর আলো করে জন্মগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি। মাদার অব হিউম্যানেটি, বিশ্ব শান্তির অগ্রদূত বিশ্বজয়ী উন্নয়নের কবি, মুক্তিযোদ্ধের চেতনার রক্ষক বাংলা ও বাঙ্গালীর সারথী, ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা সফল রাষ্ট্রনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত কয়েকবছর ধরে তিনি এইদিনে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও এবার বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ পরিস্থিতির কারণে দেশেই আছেন। তিনি এবছর ৭৫তম জাতিসংঘ সাধারণ পরিষদের ইউএনজিএ) অধিবেশনে ভার্চুয়াল মাধ্যমে অংশগ্রহণ করেছেন। উচ্চ পর্যায়ের এই ভার্চুয়াল অধিবেশনে তিনি রোহিঙ্গা সংকট ও সাশ্রয়ী মূল্যে কার্যকর কোভিড-১৯ ভ্যাকসিন বিশ্বব্যাপী সমবণ্টনসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন। করোনা আতঙ্কের আবহেই তাঁর জন্মদিন উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ-সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনএ বিস্তারিত কর্মসূচি পালন করেন। দেশের সর্বস্তরের মানুষ এদিন বঙ্গবন্ধু কঁন্যা ও দেশের প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়েছেন।

গাজীপুরের শ্রীপুর পৌরসভা ৭ নং ওয়ার্ড কেওয়া চঁন্নাপাড়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক হাজ্বী মোঃ মজিবর রহমান সাহেবের সুযোগ্য সন্তান, শ্রীপুর পৌর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি, পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদ-প্রার্থী, হাজ্বী মোঃ মহসিন আহমেদ। মমতাময়ী দেশমাতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পৌর ৭ নং ওয়ার্ড মসজিদে, জুম্ম নামাজের পর প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেন। দোয়া মাহফিল শেষে তিনি, হাজ্বী মোঃ মহসিন আহমেদ বলেন। বঙ্গবন্ধু আমাদের রাজনৈতিক স্বাধীনতার রোল মডেল। শেখ হাসিনা আমাদের উন্নয়ন এবং অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। বিশ্বদরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তাঁর জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাবো। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে, শ্রীপুর পৌরসভা ৭ নং ওয়ার্ডবাসির পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। পৌর ৭ নং ওয়ার্ডবাসি-সহ দেশবাসির কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাই, আপনারা সবাই দোয়া করবেন। পরম দয়ালু মেহেরবান মহান আল্লাহ্ তায়ালা যেন, মমতাময়ী দেশমতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ- উনার সপরিবারে সবসময় যেন ভালো থাকেন ও সুস্থ্য থাকেন, আমিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581