রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

মরিচ্যাতে পবিত্র কোরআন খতমের মাধ্যমে “দলিল লিখকের কার্যালয়”র শুভ উদ্ভোধন! ? Matrijagat TV

মোহাম্মদ ইয়াকিন, বার্তা প্রধান, ক্রাইম সার্চ টিম, মাতৃজগত টিভি।
  • আপডেট টাইম শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মরিচ্যাতে ফজল ‍নুর শফিং কমপ্লেক্স এর ২য় তলাতে আলিফ মীম কম্পিউটার নাম করণ করে একটি দলিল লিখকের কার্যালয়ের শুভ উদ্ভোধন হয়।

অদ্য জুমাবার পবিত্র জুমার নামাজের পর মৌলভী মুফতী ফজলুল করিম ও স্থানীয় কিছু ওলামায়ে কেরাম গণের পবিত্র কোরআন খতমের মধ্য দিয়ে এই কার্যালয়ের শুভ উদ্ভোধন করা হয়।

উক্ত উদ্ভোধণী অনুষ্টানে উপস্থিত ছিলেন অত্র আলিফ মীম কম্পিউটার প্রতিষ্ঠানের স্বত্ত্বাধীকারি ও দলিল লিখক, যিনি নিজস্ব কার্যালয় হিসেবে অফিস টি ব্যবহার করবেন, উখিয়ার সু-পরিচিত ও দক্ষ দলিল লিখক মোহাম্মদ রওশন আলী (উখিয়া সাব রেজিস্ট্রার অফিস সনদ নং- ২০৫) ।

আরো উপস্থিত ছিলেন- সরকারি সদন প্রাপ্ত সনদ প্রাপ্ত সার্ভেয়ার মো: জয়নাল আবেদীন। নলবনিয়া দারুল কোরআন আল ইসলামীয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাহমুদুল হক। বিশেষভাবে অভিজ্ঞ পশু চিকিৎসক মোহাম্মদ মাজেদ।বিশিষ্ট সাংবাদিক মুসলিম উদ্দিন সহ আরো অনেকে।

উদ্ভোধনী অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের স্বত্ত্বাধীকারি বিশিষ্ট দলিল লিখক মোহাম্মদ রওশন আলী সকলের উদ্দেশ্যে জমি ক্রয় বিক্রয় সংক্রান্ত বিভিন্ন সচেতনতা মূলক পরামর্শ প্রদান করেন। তিনি সকলের নিকট উক্ত প্রতিষ্ঠানের সফলতার জন্য দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581