রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

মন্ত্রী গাজীর নির্দেশে রূপগঞ্জে ইমন হাসান খোকনের অর্থায়নে ২ হাজার দরিদ্রকে খাদ্য সামগ্রী বিতরণ! Matrijagat TV

হৃদয় হোসেন পদবী;সিনিয়র স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বুধবার, ৮ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সমাজসেবক ইমন হাসান খোকনের ব্যক্তিগত অর্থায়নে স্থানীয় 2000 দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়েছ!

7 এপ্রিল মঙ্গলবার বিকেল থেকে উপজেলার সদর ইউনিয়নের বাগবের ও গুতিয়াব আগারপারা এ কার্যক্রম শুরু হয়। সম্প্রতি বৈশ্বিক মহামারী করো না ভাইরাস পরিস্থিতে লকডাউন এ আটকে পড়া নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়াতে নারায়ণগঞ্জ 1 আসনের এমপি পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) মহোদয়ের নির্দেশে এই কর্মসূচি বাস্তবায়ন করেন তিনি।বাগবের এলাকার সমাজসেবক হাজী মানিক আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন, 2 নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ সভাপতি মনিরুজ্জামান বাদশা। সমাজসেবক জুলহাস মিয়া, যুবলীগ নেতা আকতার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী সোহেল, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুল আজিজ প্রমুখ। এসময় নিরাপদ দূরত্ব রেখে বাড়ি বাড়ি এসে উপহার সামগ্রী পৌঁছে দেন তারা

এসময় ইমন হাসান খোকন বলেন, আমাদের ঘরে থেকে, সচেতন হয়ে, একে অপরের পাশে সাধ্যমত দাঁড়িয়ে সবাই মিলে বাঁচার চেষ্টা করতে হবে। এসময় রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন ভূঁইয়া তাঁর মুঠোফোন নাম্বার সকলকে দিয়ে বলেন, আপনারা যারা নিম্নআয়ের, তাদের খোঁজ-খবর রাখছি। মন্ত্রীমহোদয় আমাদের মাঠে, বাড়ি বাড়ি ঘুরে এসব উপহার দেওয়ার নির্দেশ দিয়েছেন। আমরাও সাধ্যমত দরিদ্রদের পাশে আছি। উপজেলা প্রশাসন থেকে সহযোগিতা দেওয়া হয়েছে। ব্যক্তিগতভাবে অনেক এগিয়ে আসছেন, সুতরাং আমাদের চিন্তার কিছু নাই। আল্লাহর রহমতে আমরা আগের মত জীবন যাপন করব। ফলে আমাদের একটু সচেতন থাকতে হবে।

পরিচ্ছন্ন থাকতে হবে। যারা সামর্থ্যবান আছেন তাদের পাশের যারা অসহায় তাদের বাড়ির খোঁজ-খবর নিতে হবে। তিনি আরো বলেন এ সময় লকডাউন রাস্তা বন্ধ করা বিষয়ে তিনি বলেন প্রধান সড়ক বন্ধ করলে প্রশাসন জরুরী নিত্যপণ্যের গাড়ি সমস্যা হবে তাই বিবেচনা করে রাস্তার নিয়ন্ত্রণে অনুরোধ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581