মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০০ পূর্বাহ্ন

ভোলাহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন মজিদুল হক।

স্টাফ রিপোর্টার: আমিনুল ইসলাম
  • আপডেট টাইম শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

ভোলাহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন মজিদুল হক।

স্টাফ রিপোর্টার: আমিনুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলায় মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাংচুর ও প্রান নাসের হুমকি দেয় চাঁপাইনবাবগঞ্জ জেলার ২ আসনের সংসদ আমিনুল ইসলাম এর সমর্থকেরা ৫০ হাজার টাকা ও মোবাইল ছিনতাই করে । আর ও পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ এনে ভোলাহাট থানায় এজাহার দিয়েছে নাচোল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তন্ময় আহমেদ। এতে ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য আলহাজ আমিনুল ইসলামকে হুকুম দাতা হিসেবে উল্লেখ্য করা হয়েছে। এজাহারে সংসদ সদস্য, ভোলাহাট উপজেলার সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন, দলদলী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. ইবনে কাজেমসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১৭ জনের নাম রয়েছে।

আজ ১৯-০২-২০২২ শনিবার সকাল সাড়ে দশটায় সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন হামলার শিকার । এম মজিদুল হক সাবেক ইউপি চেয়ারম্যান নাচোল সাবেক সহসভাপতি জেলা বিএনপি তিনি বলেন এ ঘটনার সুষ্ঠ ও ন্যায বিচার দাবি করেন এবং ঘটনার হুকুম দাতার গ্রেপ্তার দাবি করেন। এসময় উপস্থিত ছিলেন(১)আবু তাহের খোকন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নাচোল, সাবেক সাধারণ সম্পাদক জেলা কৃষক দল (২)বাবর আলী বিশ্বাস সাবেক উপজেলা চেয়ারম্যান ভোলাহাট, সাবেক সহসভাপতি জেলা বিএনপি (৩) ইয়াজিদ জর্জ সাবেক ইউপি চেয়ারম্যান ভোলাহাট, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক জেলা বিএনপি।(৪) আব্দুল কাদের সাবেক ইউপি চেয়ারম্যান ভোলাহাট, সাবেক সহসভাপতি ভোলাহাট উপজেলা বিএনপি ( ৫) হাসান ইমতিয়াজ সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জেলা ছাত্রদল। সংবাদ সম্মেলন চলাকালে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িতো একজন ভোলাহাট উপজেলা বিএনপির কর্মী জুয়েল আহমেদ( রয়েল) তার ভুল বুঝতে পেরে মজিদুল হক এর কাছে ক্ষমা প্রার্থনা করেন এবং উপস্থিত সাংবাদিকদের সামনে ঘটনার বিবরণ। দেন আর বলেন তিনি আলহাজ্ব আমিনুল ইসলাম এমপির হুকুমে মজিদুল হকদের উপর হামলা করেন। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন পত্র পত্রিকার সাংবাদিক ও মিডিয়া কর্মী ।

অভিযোগ সূত্রে জানা গেছে তন্ময় আহমেদ, নাচোল উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম মজিদুল হক ও সোলাইমান আলী বৃহস্পতিবার সকালে ভোলাহাট আম ফাউন্ডেশনে যান এবং সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন। ফেরার পথে ভোলাহাট কলেজ মোড় থেকে ৬ টি মোটরসাইকেল মাইক্রোবাসটিকে ফলো করে। মাইক্রোটি বিকেল পৌণে ৪ টার দিকে ভোলাহাট উপজেলার বারইপাড়া গ্রামের ভাঙ্গা কালভার্টের কাছে পৌঁছা মাত্রই অতর্কিত ভাবে মাইক্রোটির সামনে মোটরসাইকেল নিয়ে এসে পথরোধ করে গাড়ীর সামনের গ্লাসের উপর ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। চালক মাইক্রোটি দাড় করালে চতুর্দিক থেকে এলোপাতাড়ি লোহার রড, হাতুড়ী দিয়ে আঘাত করে গাড়িটি ভাংচুর করে।

তন্ময় আহমেদের দাবি, আসামী মো. ইবনে কাজেম মোবাইল ফোনের মাধ্যমে হুকুমদাতা আসামী স্থানীয় সংসদ সদস্য মো. আমিনুল ইসলামের সাথে কথা বলে তিনি আমাকে ভুল স্বীকার করতে বলেন এবং আর কোন দিন ভোলাহাটে না আসলে ছেড়ে দেয়া হবে বলে জানান। আমি প্রাণের ভয়ে এমপি আমিনুল ইসালামের কাছে ভোলাহাটে আসবো না বলে জানায়। এরপর তারা আমাকে ছেড়ে দেন।

এ বিষয়ে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবের কাছে জানতে চাইলে। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকাকে জানান এজাহার করেছে এজাহারটি তদন্তাধীন রয়েছে এ বিষয়ে আরো বলেন তদন্ত শেষ হলে বাদী চাইলে। আইনশৃঙ্খলা বাহিনী মামলার আইনী ব্যবস্থা নিবে। এ বিষয়ে নাচোল থানা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক এম মজিদুল হক কে মুঠোফোনে জানতে চাইলে তিনি জাতীয় দৈনিক মাতৃজগত কে জানান ১৭জন হামলাকারী আমার উপরে অতর্কিত হামলা চালিয়েছে তারা আমার প্রাণ নাশের হুমকি প্রদান করে। বাধ্য হয়ে ভোলাহাট থানার আশ্রয় নিয়ে এজাহার দাখিল করে তন্ময়! অন্যান্য এজাহার ভুক্ত হামলাকারীগনের নামের তালিকা, আলাউদ্দিন, মুনসুর আলী, মামুন, মোস্তাফিজুর রহমান, জহির, হযরত আলী, মিজানুর রহমান, মহসিন, লাল দেওয়ান, আব্দুর রাকিব, বেলাল উদ্দিন,জাহাঙ্গীর হোসেন, আসাদুল, জুয়েল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581