শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

ভূঞাপুর উপজেলা নিকরাইল বাজারে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে থেকে জীবানু নাশক স্পে মাক্স ও সাবান বিতরণ! ? Matrijagat TV

 আলমগীর তালুকদার ভূঞাপুর টাংগাইলঃ
  • আপডেট টাইম সোমবার, ৩০ মার্চ, ২০২০

নিকরাইল শাখা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের যৌথ উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধিতে স্থানীয় মুক্তিযোদ্ধা ও জনগণের মাঝে সার্জিক্যাল মাস্ক, জীবাণুনাশক সাবান বিতরণ ও বাজারে জীবাণুনাশক পানি ছিটানো হয়

সোমবার (৩০ মার্চ) এই অনুষ্ঠানে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মজিদ মিয়া বলেন, ১৯৭১ সালে আমরা দেশের এমন ক্রান্তিকালে যেমন জীবনের ঝুঁকি নিয়ে দেশ স্বাধীন করেছিলাম। ঠিক তেমনি জীবনের শেষ মুহূর্তে আবারো জীবনের ঝুঁকি নিয়ে সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করার মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এই ভাইরাসের কোন ওষুধ নেই, তাই সচেতনতাই পারে এর থেকে সবাইকে মুক্তি দিতে। সবাই সচেতন হউন ও বেশি করে আল্লাহর কাছে প্রার্থনা করুন, পরে উপস্থিত সকলের মাঝে সার্জিক্যাল মাস্ক ও জীবাণুনাশক সাবান বিতরণ করা হয় এছাড়াও স্থানীয় ৬টি মসজিদে ওযু করার জন্য জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়।

সবশেষে পুরো নিকরাইল বাজারে ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক পানি ছিটানো হয়।এসময় উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি কমান্ডার শামসুল আলম প্রধান, সভাপতি মুক্তিযোদ্ধা কল্যাণ সংসদ মুক্তিযোদ্ধা সালাম পারভেজ ফকির, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ. কে. এম ফেরদৌস, সাবেক ইউনিয়ন কমান্ডার নওশের আলী খান, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, নিকরাইল ইউনিয়ন ও আঞ্চলিক কল্যাণ সংসদের সদস্যগণ, ইউনিয়ন মেম্বার মিন্টু মিয়াসহ স্থানীয় জনগণ।সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মজিদ মিয়া ও তার ছোট ছেলে রাসেল হাসান বাঁধনের ব্যক্তিগত উদ্যোগে সার্জিক্যাল মাস্ক ও জীবাণুনাশক বিতরণ করা হয়।

পরে উপস্থিত সকলের মাঝে সার্জিক্যাল মাস্ক ও জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়। এছাড়াও স্থানীয় ৬টি মসজিদে ওযু করার জন্য জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়। সবশেষে পুরো নিকরাইল বাজারে ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক পানি ছিটানো হয় এ দিকে ভূঞাপুর পৌর মেয়র মাসুদুল হক মাসুদের উদ্দোগে মাক্স ও পৌর এলাকায় জীবাণু নাশক পানি দেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581