সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৫২ অপরাহ্ন

ব্রাক্ষনবাড়ীয়া জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহি অফিসার হিসেবে পুরুস্কার ও স্বীকৃতি লাভ করেন নবীনগর উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ মাসুম! 📺 Matrijagat TV

হেবজুল বাহার, ব্রাক্ষনবাড়ীয়া জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৮-২০১৯ এ ব্রাহ্মণবাড়িয়ার জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পুরস্কার ও স্বীকৃতি লাভ করেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম।

জানাযায়, সুখি- সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্টার অভিলক্ষ্যে পেশাগত জ্ঞান,দক্ষতা,সততা, উদ্ভাবন. ই-ফাইলিং সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষ অর্জনের স্বীকৃতিস্বরুপ তাকে এই পুরস্কার ও স্বীকৃতি দেওয়া হয়। রবিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে পুরস্কার তুলে দিয়ে মোহাম্মদ মাসুমকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে স্বীকৃতি প্রদান করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।

এ সময় উপস্থিত ছিলেন. ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, মেয়র সহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তারা। জেলার শ্রেষ্ঠ উপজেলা নিবার্হী কর্মকর্তার স্বীকৃতি পেয়ে মোহাম্মদ মাসুম বলেন, স্থানীয় এমপি মহোদয়, জেলা প্রশাসক মহোদয়, আমার সহকর্মী, শুভাকাক্সক্ষী,সকল জনপ্রতিনিধি,রাজনৈতিক ব্যক্তিবর্গ,প্রিয় সাংবাদিকগন সহ নবীনগর উপজেলার সর্বস্তরের জনগনের ভালোবাসা ও সহযোগিতার কারনেই আজকের এই স্বীকৃতি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581