রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

বোরহানউদ্দিনে অসহায় ও দুস্থদের মাঝে ত্রান বিতরণ করেন ইউএনও বশির গাজী! 📺 Matrijagat TV

তানভীর আহমেদ,ভোলা জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ২৯ মার্চ, ২০২০

ভোলার বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের উদ্যোগে গরীব দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত মানবিক সহায়তা কর্মসূচির আওতাধীন জেলা প্রশাসক হতে প্রাপ্ত উপজেলা প্রশাসনের দায়িত্বে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ বশির গাজী ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী বলেন বিশ্বব্যাপী নভেল করনা ভাইরাস (কভিড ১৯) মহামারী আকার ধারণ করছে। বাংলাদেশকে এর প্রভাব মুক্ত রাখতে সর্বত্র জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে। এতে দিনমজুর রিকশা শ্রমিকসহ বিভিন্ন পেশার খেটে খাওয়া মানুষগুলো অসহায়। যার জন্য সরকারের এই প্রয়াস। ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল হত দরিদ্রদের মাঝে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করতে বলেন। তাই আমি আজ উপজেলার বিভিন্ন স্থানে দিন মজুর, রিকশা চালক, মুচি ও প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করি। সমাজের উচ্চবিত্ত ও মধ্যবিত্ত মানুষগুলো খেয়ে পড়ে কোন রকম জীবন যাপন করছে। কিন্তু বন্দিদশায় থাকা নিম্নবিত্ত মানুষদের মধ্যে খেটে খাওয়া, রিকশা চালক, দিনমজুর মানুষ গুলো আজ অসহায় জীবন যাপন করে এই মহামারী করোনা ভাইরাসের কাছে আত্মসমর্পণ করছে।

রোজগার বন্ধ করে মানুষগুলো যখন নিজ ঘরে বন্দী। তখনই মাদার অব হিউম্যানিটি খ্যাত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অসহায় মানুষগুলোর জন্য ত্রাণ সামগ্রী বিতরণ এর জন্য নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় বোরহানউদ্দিনে আজ দিন মজুর, রিকশা চালক, মুচি ও প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581