বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৩ অপরাহ্ন

বেনাপোলে ভারতীয় ৬ নাগরিক ৬৪ কেজি ইলিশসহ আটক! 📺 Matrijagat TV

আব্দুল জব্বার (স্টাফ রিপোর্টার) যশোর
  • আপডেট টাইম শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০

০১ ফেব্রুয়ারি ২০২০, শনিবার।। ভারতীয় ৬ পাসপোর্ট যাত্রীকে চোরাচালানির অভিযোগে বেনাপোল সীমান্ত থেকে ৬৪ কেজি ইলিশসহ আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানা পুলিশ তাদের আটক করে। আটকরা হলেন, অশোক দাসের ছেলে শান্তু দাস, নির্মল বিশ্বাসের ছেলে বিপ্লব বিশ্বাস, পরিতোষ হালদারের ছেলে তারেক হালদার, দীপক সরকারের ছেলে দিববেন্দু সরকার, মৃনাল বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাস ও সুকুমার রায়ের ছেলে বিকাশ রায়।

আটকদের সকলের বাড়ি ভারতের বনগাঁর থানার বিভিন্ন এলাকায়। জানা যায়, আটকরা প্রতিদিন বিজনেস ভিসায় পাসপোর্ট যোগে ভারত থেকে বাংলাদেশে আসে। এসময় সাথে বিভিন্ন কসমেটিক সামগ্রী ও মদ নিয়ে বেনাপোলে বিক্রি করে। সন্ধ্যায় আবার বেনাপোল বাজার থেকে ইলিশ কিনে ভারতে নিয়ে বিক্রি করে। এক প্রকার বৈধ পথে বৈধতার আড়ালে ধরা ছোঁওয়ার বাইরে থেকে দীর্ঘদিন ধরে চোরাচালান ও মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছিল তারা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বেনাপোল বাজারের লাল মিয়া মার্কেটের পিছনে অভিযান চালিয়ে ৬ জন ভারতীয়কে ৬টা স্কুল ব্যাগসহ আটক করে। পরে ব্যাগের মধ্য থেকে ৬৪ কেজি ইলিশ মাছ উদ্ধার করা হয়। এসব ইলিশ কৌশলগত ভাবে ভারতে পাচারের উদ্দেশে সংগ্রহ করা হয়েছিলো। বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকদের বিরুদ্ধে চোরাচালান আইনে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581