রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন

বিনোদপুরে মাদক নির্মূল কমিটির উদ্যোগে ফেন্সিডিলের বোতল কুড়িয়ে ধ্বংস : 📺 মাতৃজগত টিভি

নয়ন ঘোষ: স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

নয়ন ঘোষ, স্টাফ রিপোর্টার: শিবগঞ্জের বিনোদপুর মাস্টার পাড়ার চলো যায় যুদ্ধে মাদক,সন্ত্রাস,ও জঙ্গিবাদের বিরুদ্ধে এই শোলগানে সুন্দর ও সঠিক সমাজগড়ার আঙ্গীকার করা হয়।

সভায় সভাপতিত্ব করেন : সাবিরুদ্দীন প্রধান শিক্ষক বিনোদপুর উচ্চ বিদ্যালায়। নির্দেশনায় :মোঃতোহিদুল ইসলাম বিপিএম(বার), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সিটিটিসি, ডিএমপি ও এ,এস,পি রেজাউল করিম ( ঢাকা) বিষেশ অতিথি :জনাব,মুখলেসুর রহমান, অধ্যাপক, বিনোদপুর ডিগ্রি কলেজ, মো: বকুল আধ্যাপক, বিনোদপুর আলিম মাদ্রসা, আলহাজ্ব কাদির হোসেন,মো:তরিকুল ইসলাম সাবেক (আর্মি সদস্য) সাধারণ সম্পাদক : আখতারুল ইসলাম, মুক্তি আহামেদ,আব্দুল রাকিব,শ্রী তপন কুমার। কোষাধ্যক্ষ : মো: সাজেমান আলী,রবিউল( গোদি), সাংগঠনিক সম্পাদক : জেন্টু আলী, নাইমুল হক প্রচার সম্পাদক : সৌরাব আলী, শ্রী:রিপন কুমার। সহযোগিতায় ছিলেন: জেন্টু আলী,নাইমুল, মাসুদ রানা, সিফাত,বাবু,শহিদুল, সুভান, মিলন, বাচ্চু,ও অন্যান সদস্যবিন্দু আয়োজনে: মাস্টারপাড়া মাদক নির্মূল কমিটি।

বিনোদপুরে মাদক,সন্ত্রাস,জঙ্গলীবাদ,ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে সুন্দর সমাজ গড়ার অঙ্গীকার পালন করেন। এবং আপনাদের সন্তানকে মাদকাসক্ত সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখুন এবং সুশিক্ষায় শিক্ষিত করুন মনে রাখবেন আপনার ছেলে মেয়ে এই দেশের ভবিষ্যৎ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581