বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক হিসাবে খান শিহাব রহমানকে নির্বাচিত করায় মাতৃজগত পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

রিয়াদুল মামুন সোহাগঃ খান সিহাব রহমানকে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক নির্বাচিত করায় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক,জনপ্রিয় আইপি চ্যানেল মাতৃজগত টিভির চেয়ারম্যান,বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের চেয়ারম্যান,বাংলাদেশ জাতির পিতা পরিষদের ঢাকা মহানগর উত্তরের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান ও মাতৃজগত পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

খান সিহাব রহমানকে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক নির্বাচিত করায়, মাতৃজগত পরিবারের পক্ষ থেকে,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল নেতৃবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খান সেলিম রহমান।সেই সাথে মাতৃজগত পরিবার সহ দেশবাসির কাছে খান শিহাব রহমানের জন্য দোয়া চেয়েছেন খান সেলিম রহমান।

খান সেলিম রহমান আরো বলেন আমার মাতৃজগত পরিবারের সারা বাংরাদেশের সাংবাদিকের পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সহ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবাই আমার স্নেহের ছোট ভাইয়ের জন্য দোয়া করবেন,আমার ছোট ভাই যেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সততা আদর্শের সাথে সামনের দিকে এগিয়ে যেতে পারে।

খান সিহাব রহমান বলেন,আমার জন্য দোয়া করবেন যাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে সামনের দিকে এগিয়ে যেতে পারি।আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে যোগ্য মনে করে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সম্পাদক হিসাবে নির্বাচন করেছেন।আমার জন্য দোয়া করবেন সবাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581