শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন

বরমী ইউনিয়নের সমস্ত মসজিদ ও এতিম খানা, মন্দির ও অসহায় গরীবদের মাঝেলিফলেট মাস্ক ও সাবান বিতরণ ! 📺 Matrijagat TV

তৈয়বুর রহমান গাজীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম সোমবার, ৩০ মার্চ, ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয় এলাকায় দিনরাত মানুষকে সচেতন করে যাচ্ছেন।আনোয়ার হোসেন সরকার সদস্য জেলা পরিষদ গাজীপুরঃ সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে মহামারী করোনা ভাইরাস। এই ভাইরাস কে প্রতিরোধে প্রতিটি মানুষকে সচেতন করার জন্যই জনসচেতনতা মূলক ৬০০ শত লিফলেট বিতরণ করেন ও ৩৫০শত টা মাস্ক বিতরণ করেন এবং হাত ধুয়ার জন্যে ৬০০ শত সাবান বিতরণ করছেন শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের ৬নং ও ৮নং ও ৯নং ওয়ার্ডের গত ২৭ই মার্চ থেকে শ্রীপুরের উপজেরার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মানুষকে সচেতন করার জন্যে, জনমনে করোনা ভাইরাসের সংক্রামণ নিয়ে আলোচনা এবং লিফলেট বিতরণ করেন। এবং প্রতিটি মসজিদ মাদ্রাসায় অজু খানায় হাত ধুয়ার জন্যে সাবান দিয়েছেন সমাজের সর্বস্তরের মানুষের কাছে গিয়ে মাস্ক পরিয়ে দিলেন এবং সচেতনতা বাড়ানোর জন্যে তাদেরকে নিয়ে করোনা প্রতিরোধে কি কি করনীয় সেগুলো বুঝিয়েছেন গাজীপুরে প্রতিটি মানুষ ওনাকে মানবিক নেতা হিসাবে আখ্যায়িত করেন

উনার সাথে কথা বললে উনি বলেন আমি মানুষদের নিয়ে কাজ করি দেশের জন্যে কাজ করি, জনগণের একজন সেবক হয়ে সর্বদায় কাজ করতে চাই , করোনা ভাইরাসের প্রকোপে দেশের বর্তমান পরিস্থিতি আমাকে ঘুমাতে দেয় না , এমতাবস্থায় আমি মনে করি সকলের এগিয়ে আসা উচিত করোনা ভাইরাস প্রতিরোধে, মানুষকে সচেতন করাই মূল উদ্দেশ্য জানিয়ে তিনি বলেন, সমাজের প্রতিটি মানুষ তার নিজ অবস্থান থেকে সচেতনামূলক ও সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা আরও এগিয়ে যাব।

করোনাভাইরাসে কারনে গত কয়েকদিন বাংলাদেশ কার্যত লকডাউন। আর এমন পরিস্থিতিতে সবচেয়ে বিপদে পড়েছে দিনমজুর, রিকশাওয়ালাসহ বিভিন্ন পেশার খেটে খাওয়া মানুষেরা। এই সময়ে সবারই উচিত অসহায় এই মানুষদের পাশে এসে দাঁড়ানো। যার যার অবস্থান থেকে যার যার সামর্থ্য অনুযায়ী কিছু করা। মানবতার ফেরিওয়ালা আনোয়ার হোসেন সরকার সদস্য জেলা পরিষদ গাজীপুর অসহায় দরিদ্র দিনমজুরের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন,এটা লোক দেখানো কিছু না। কেবল নিজের দায়বদ্ধতা থেকে আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়ানোর জন্য। মানুষ মানুষের জন্য। বিপদেই মনুষ্যত্বের পরিচয়। আসুন আমরা হাত গুটিয়ে বসে না থেকে যে যার অবস্থান থেকে করোনাভারইরাস পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করি। সবাই ঘরে থাকি।

গুরুত্বপূর্ণ প্রয়োজন ছাড়া বাইরে বের না হই। সাবান বা হ্যান্ডওয়াশ দিয়ে বারবার হাত ধুই। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলি। যার যার অবস্থান থেকে সরকারকে সহযোগিতা করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581