মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

বরগুনায় শুকরের হামলায় এক বৃদ্ধার মৃত্যু ৪ জন আহত।

এম আরিফুল ইসলাম বরিশাল ব্যুরোঃ
  • আপডেট টাইম শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

বরগুনা সদর উপজেলার ক্রোক এলাকায় বন্য শুকরের হামলায় আবদুল মন্নান (৬৫) নামের এক বৃদ্ধ’র মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে সদর ইউনিয়নের ক্রোক গ্রামীণ ব্যংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মন্নান ঢলুয়া এলাকার বাসিন্দা। পরে বিকেল ৪টার দিকে এলাকাবাসি শুকুরটি খুজতে বের হয়। বিলের মধ্যে চাপটি মেরে বসে থাকতে দেখে চল, দা দিয়ে এলাকা বাসা দাওয়া করলে শুকরও আক্রমন করে।

এতে আরো ৪ জন গুরুতর আহত হয় এবং শুকুরটিকে কুপিয়ে হত্যা করা হয়। আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হুমায়ন নামের একজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশার শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা। শুকুরটি দেখতে হাজারো মানুষের উপচেন পড়া ভিড় দেখা গেছে। পরে বন বিভাগের কর্মকর্তরা শুকুরটিকে বরগুনা পশুহাসপাতালে নিয়ে আসা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই বৃদ্ধ শাপলা তোলার জন্য বিলে গিয়েছিলেন। হঠাৎ বণ্য শুকর তার উপর হামলা করে। এসময় স্থানীয় কয়েকজন ব্যক্তি ঘটনাস্থল গিয়ে শুকরটিকে তাড়া করে বৃদ্ধকে উদ্ধার করে পার্শবর্তি রাস্তায় নিয়ে আসে। এর কিছুসময় পরই তিনি মৃত্যুবরণ করেন। ওই এলাকার কয়েকজন ব্যক্তি জানান, তারা গত কয়েকদিন ধরে ওই এলাকায় একটি বন্য শুকর বিচরণ করতে দেখেছেন।

এদের দু’জন শুকরটির তাড়াও খেয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত বৃদ্ধের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে। বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান ও ভূমি কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছে। শুকরটি ওজন কমপক্ষে ১০০ কেজির উপরে হবে বলে ধারণা করা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581