শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

বরগুনার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম মিলনকে শের-ই বাংলা স্মৃতি পদক- ২০২০ পুরস্কৃত।

 স্টাফ রিপোর্টার, মাসুদ মৃধা বরগুনা:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য “শেরে-বাংলা স্মৃতি স্বর্ণ পদক- ২০২০” পেলেন বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম মিলন। শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের। কেন্দ্রীয় কচিকাঁচা মিলনায়তন ঢাকা, অগ্রগামী মিডিয়া ভিষণের উদ্যোগে সম্প্রতি এক আলোচনা সভায় আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য “শেরে-বাংলা স্মৃতি স্বর্ণ পদক- ২০২০” পেলেন।

মহামারী করোনায় ঝুঁকি নিয়ে মাঠে কাজ করায় আইন-শৃঙ্খলা বিষয় বিশেষ অবদান রাখা মাদকমুক্ত বরগুনা ঘোষণা করার বিশেষ অবদানের জন্য শেরে বাংলা স্মৃতি স্বর্ণপদক পেলেন বরগুনা তদন্ত ওসি মোঃ শহিদুল ইসলাম মিলন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের মহাসচিব মোঃ আর কে রিপন।

প্রধান অতিথি মোঃ শহিদুল ইসলাম মিলনের হাতে এই পদক তুলে দেন। এ সময় ইনস্পেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম মিলন বলেন, সেবাই পুলিশের ধর্ম- এই মুলমন্ত্রকে সামনে রেখে আমি একনিষ্ঠভাবে জনগণের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, আমি পুলিশ বাহিনীতে সরাসরি এস আই হিসাবে যোগদানের পর রাজশাহী জেলা পুলিশ, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, রেপিড একশন ব্যাটালিয়ন, সিআইডিসহ পুলিশের বিভিন্ন গুরুত্বপুর্ন ইউনিটে কাজ করেছি।

২০১৫ সালে আমি ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে সুনামের সাথে পুলিশ বাহিনীতে দায়িত্ব পালন করে আসছি। বরগুনার গন মানুষের কাছে সবসময় একজন জনবান্ধব ও মানবিক পুলিশ অফিসার হিসেবে পরিচিত হয়ে থাকতে চাই। তাই আমার জন্য সকলের কাছে দোয়া চাই। অপরাধ দমনে মিডিয়াকর্মী ভাইদের সহযোগিতা চাই। মিডিয়া হলো আমাদের প্রকৃত আয়না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581