শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ পেকুয়া উপজেলার’র সিনিয়র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলামের ঈদ শুভেচ্ছা! 📺 Matrijagat TV

মোজাহিদুল ইসলাম
  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পেকুয়া উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদের পেকুয়া উপজেলা সিনিয়র যুগ্ম আহবায়ক ডিপ্লোমা কৃষিবিদ সাইফুল ইসলাম।

এক বিবৃতিতে ডিপ্লোমা কৃষিবিদ সাইফুল ইসলাম বলেন, আমি পেকুয়া উপজেলার সর্বস্তরের জনগণকে জানায় পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। ভোগ নয়, ত্যাগেই সুখ। ত্যাগেই রয়েছে আল্লাহর সন্তুষ্টি। সেই ত্যাগেই হোক আমাদের ঈদুল আযহার শপত।
ঈদ বয়ে আনুক আপনার জীবনে সুখ-শান্তি ও সমৃদ্ধি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অাহবান মুজিব শতবর্ষে ৩টি করে গাছ লাগানোর অনুরোধ করছি। সর্বোপরি করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করে নিজে সুস্থ থাকুন এবং সকলকে সুস্থ থাকতে সহায়ক হোন।

উল্লেখ যে, ২৪ জুলাই ২০২০ বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ, কক্সবাজার জেলার অাহবায়ক তারেক মোহাম্মদ নুর ও সদস্য সচিব শফিউল করিম এক প্রেস বিজ্ঞপ্তিতে ১৭ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ পেকুয়া উপজেলা আহবায়ক কমিটির অনুমোদন দেন।
বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ ২০০৪ সালে যাত্রা শুরু করে এরই মধ্যে পার করেছে সোনালী ১৬টি বছর। বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ দেশের খেটে খাওয়া কৃষকদের পাশে থেকে খাদ্য চাহিদা জোগানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581