রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ার: ইলিয়াস উদ্দিন মোল্লা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ১৭ আগস্ট, ২০২০

প্রকাশ: রবিবার, ১৬ আগস্ট, ২০২০

ষ্টাফ রিপোটার: হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না, যার জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হত না, যার জন্ম না হলে স্বাধীন রাষ্ট্রের পাতাকা ওড়ানো যেত না । সেই মহান ক্ষনজন্মা পুরুষ বঙ্গবন্ধু ছিল শেখ মুজিবর রহমান।

বঙ্গবন্ধু চেয়েছিলো এই বাংলাদেশটাকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে। তিনি চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটা দেশ গড়তে। কিন্তুু কুচক্রি মহলের কারনে তার সেই স্বপ্ন বিলীন হয়ে যায়।জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী।
রবিবার মিরপুর প্রেসক্লাবের আয়োজনে মিরপুর গালর্স আইডিয়াল ল্যাবোটারী মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ঢাকা ১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা এ কথা বলেন।

তিনি বলেন বঙ্গবন্ধুকে হত্যার পর এ দেশটা ছিল অরক্ষিত অনিরাপদ। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কারনে আজ বাংলাদেশ সুরক্ষিত ও নিরাপদ। বর্তমানে শেখ হাসিনা ছাড়া এ দেশ টা অনিরাপদ।

কুচক্রি মহল একাধীকবার শেখ হাসিনা ও তার পরিবারকে হত্যা করে দেশকে ধংসের দিকে ঠেলে দিতে চেয়েছিলো কিন্তুু পারেনী। কারন মানুষের ভালবাসা আর আল্লাহর অশেষ রহমত রয়েছে।

মিরপুর প্রেস ক্লাবের সভাপতি ম,চঞ্চল মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সম্পাদক আবু জাফর সুর্য,একুশ সংবাদের প্রধান সম্পাদক আব্দুল বাসেত, মিরপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান প্রমূখ। প্রধান বক্তা হিসেবে দি এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মিজানুর রহমান মোল্লা এবং মিরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এস জহিরুল ইসলাম, শুভেচ্ছা বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581