শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মাদকমুক্ত শ্রীপুর গড়তে যুবলীগের মিছিল! 📺 Matrijagat TV

আতিকুর রহমান স্টাফ রির্পোটার :
  • আপডেট টাইম রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত মানবিক শ্রীপুর উপশহর গড়ার লক্ষ্যে বিশাল মিছিল ও পথসভা করেছে যুবলীগ।

১৫ ফেব্রুয়ারী বিকেলে সাবেক সফল ছাত্রলীগ নেতা, শ্রীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সেলিম শেখ এর নেতৃত্বে বিশাল মিছিল ও পথসভা’টি অনুষ্ঠিত হয়েছে। শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ অফিস কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে শ্রীপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ অফিস কার্যালয়ের সামনে এসে মিছিলটি সমাপ্তের পর পথসভা করে যুবলীগের নেতৃবৃন্দ।

শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সেলিম শেখের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মুকুল মুরাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা সুমন আহমেদ, সাইমন রাসেল, ফরিদ সরকার টুটুল, রাকিব হাসান, বিল্লাল হোসেন, শ্রীপুর পৌর ৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা এনামুল হক, নাজমুল হক, ৬ নং ওয়ার্ড যুবলীগ নেতা আমিনুল ইসলাম শ্রীপুর উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন মোড়ল, প্রমূখ। এসময় সেলিম শেখ তার বক্তব্যে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীর তাৎপর্য, তার জীবনী, দেশ স্বাধীন ও সোনার বাংলা গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধুর ভুমিকা আলোচনা করে, আওয়ামীলীগ সরকার ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংসদ ইকবাল হোসেন সবুজের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনার চিত্র সকলের কাছে তুলে ধরেন। তিনি বলেন, সাংসদ ইকবাল হোসেন সবুজ (ভাইয়ের) নির্দেশে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত মানবিক শ্রীপুর গড়ার লক্ষ্যে শ্রীপুর উপজেলা যুবলীগ কাজ করছে, সর্বদা কাজ করে যাবে। উন্নয়নের ধারাকে কেউ বাধাগ্রস্ত করতে চাইলে তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।

যুবলীগ কোন অপশক্তিকে ভয় করেনা, ষড়যন্ত্রকারীদের রাজপথে লড়াই সংগ্রামের মাধ্যমে প্রতিহত করে দাঁতভাঙা জবাব দিতে শ্রীপুর উপজেলা যুবলীগ প্রস্তুত। আগের যেকোন সময় থেকে শ্রীপুর যুবলীগ ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। এসময় তিনি মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত চাঁদাবাজমুক্ত, ক্যাসীনুমুক্ত, ক্লিন ইমেজের ত্যাগী কর্মীদেরকে দিয়ে শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করার জন্য সিনিয়র নেতাকর্মীদের কাছে দাবী জানান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ড যুবলীগ নেতা, জিয়া, আঃ মান্নান, ১ নং ওয়ার্ড যুবলীগের আবুল হোসেন, মনির হোসেন, পৌর ৪ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ নেতা ফাহাদ রানা, সাইফ হাসান, শাউন আহমেদ, মামুন শেখ, শ্রীপুর পৌর ছাত্রলীগ নেতা রুহুল আমীন বেপারী, কাওসার আহমেদ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581