শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

বগুড়া সদরের বড়কুমিরা থেকে এক যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার! ? Matrijagat TV

 বগুড়া জেলাপ্রতিনিধি মোঃ রাকিবুল ইসলাম (রাকিব)
  • আপডেট টাইম রবিবার, ২৯ মার্চ, ২০২০

বগুড়া সদরের ১৫নং ওয়ার্ডের বড়কুমিরা বি এড কলেজের উত্তর পাশে কবরস্থান থেকে পিয়াল (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত  কাল  ২৮/০৩/২০২০ইং রোজ শনিবার বিকেল ৪টায় লাশটি উদ্ধার করে পুলিশ।

স্থানিয় সূত্রে জানা গেছে গত ২/৩ দিন যাবৎ কবরস্থান থেকে একটি দুর্গন্ধ আসে, আশে পাশে বাড়ীর মানুষ আজ দুপুরে কবরস্থানে গেলে জঙ্গলের মধ্যে একটি অর্ধ গলিত লাশ দেখতে পায়, সাথে সাথে এলাকাবাসী পুলিশকে ফোন কল দিলে ঘটনাস্থলে বগুড়া সার্কেল এএসপি সনাতন চক্রবতি, বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামান, গোয়েন্দা শাখার ওসি আসলাম আলী, উপশহর ফাঁড়ীর ইনচার্জ সহ পুলিশ সদস্য গন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে বিকেল ৫টায় ময়না তদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠিয়ে দেয়। পারিবারিক সূত্রে জানা যায় মৃত পিয়াল, সিএনজি চালক ছিল, গত ২১/০৩/২০ইং শনিবার বেলা ১১টায় পিয়াল নিজেস্ব সিএনজি নিয়ে ভাড়া ধরতে বাড়ী থেকে বেরিয়ে পরে, তার পর থেকেই পিয়াল ও তার সিএনজি সহ নিঁখোজ হয়ে যায়। ধারনা করা হচ্ছে সিএনজি চালক পিয়ালকে হত্যা করে ছিরতাইকারীরা লাশ ফেলে রেখে সিএনজি নিয়ে পালিয়ে যায়।

জানা যায় মৃত পিয়াল বগুড়া সদরের নিশিন্দারা মধ্যে পাড়ার মো: খোকা মিয়ার একমাত্র ছেলে। এছাড়াও মৃত পিয়ালের পরিবারে বাবা,মা, স্ত্রী, এক মেয়ে সন্তান, ছোট দুই বোন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছে। পিয়ালের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সংবাদ লেখা কালীন পুলিশ তদন্ত কাজ শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581