শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৩ অপরাহ্ন

বগুড়া শেরপুর সীমাবাড়ী ইউনিয়নে নিয়ম নীতি তোয়াক্কা না করে টিসিবির পন্য ক্রয় করছেন ক্রেতারা! Matrijagat TV

পল্লব, নেত্রকোনা বিশেষ প্রতিনিধিমোঃ শাহাদৎ হোসেন ভ্রাম্যমান প্রতিনিধিঃ
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

সারা বিশ্ব আজ নভেল করোনায় আতংক। সরকারী নির্দেশমোতাবেক সবাইকে নিজ নিজ সচেতনতা ও ঘরের মধ্যে থাকার কথা । কিন্তু টিসিবির পণ‌্য কিনতে গিয়ে তা কোনোভাবেই মানছেন না লোকজন। আজ বৃহঃপতিবার (০৯ এপ্রিল) সকাল ১০:০০ বগুড়া শেরপুর উপজেলা বগুড়া বাজার মের্সাস ফুলজোড় ট্রেডাস (টিসিবি) পণ্য বিক্রি করা হয়। আর সীমাবাড়ী আশেপাশে মানুষ সেখান থেকে কমমূল‌্যে তেল, ডাল, ও চিনি কিনছেন ক্রেতারা। এ সময় দায়িত্বরত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস‌্যরা লোকজনকে বারবার স্মরণ করিয়ে দিচ্ছেন নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখতে। কিন্তু তাতে কারও কোনো ভ্রূক্ষেপ নেই। লাইনে দাঁড়িয়ে তারা গল্প, হাসাহাসিতেও মেতে ওঠেন এবং একজায়গায় জনসমাগম করে।

বগুড়া বাজার দেখা যায়, টিসিবি পণ্যের পাশে দাঁড়িয়ে গ্রামপলিশে এক সদস্য বাহিনীর এক সদস‌্য ক্রেতাদের দূরত্ব বজায় রাখার অনুরোধ করছেন। তিনি সবার উদ্দেশে বলছেন, আপনারা দূরত্ব বজায় রাখুন। এ এমন একটি রোগ, যা আপনার মাধ্যমে পুরো পরিবারে ছড়িয়ে পড়তে পারে। পুরো পরিবার শেষ হয়ে যেতে পারে আপনার কারণে। কাজেই পরিবারের কথা চিন্তা করে হলেও আপনারা সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখুন। টিসিবির নামের এক বিক্রেতা বলেন, বার বার তাদের দূরত্ব বজায় রেখে দাঁড়াতে বলছি। তারা আমাদের কথা পাত্তাই দিচ্ছেন না। এক জন আরেকজনেন গায়ে ঘেঁষে দাঁড়াচ্ছেন। আমরা আর কি করতে পারি। মের্সাস ফুলজোর ট্রেডাস এর ডিলারের মাধ্যমে খোলাবাজারে ৮০টাকা দরে তৈল, মসুর কালই ৫টাকা চিনি ৫০ টাকা করে ক্রেতারা ক্রয় করেন।

দুংখজনক বিষয় টিসিবির পন্য কিনতে কোন লগডাউন মানছে না এই সময় চান্দাইকোনা এক সচেতন নাগরীক তরুন প্রজন্ম মাতৃজগত ভ্রাম্যমান প্রতিনিধি জানান, ভাই টিসিবির পন্য কিনতে একি অবস্হা এদের কারনে আমারা বড় ঝুকিতে আছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581