শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

বগুড়া গাবতলীতে ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দের চাল কর্মহীন মানুষের বাড়ি বাড়ি বিতরণ! ? Matrijagat TV

 বগুড়া জেলা ব্যুরো প্রধান মোঃ মাহিদুল হাসান (মাহি)
  • আপডেট টাইম বুধবার, ১ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাস মোকাবেলায় ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত চাল ৩১-০৩-২০২০ইং তারিখ রোজঃ মঙ্গলবার বগুড়া গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়নে জনপ্রতি ১০কেজি করে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরণের উদ্ধোধন করেছেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান।

এ সময় উপস্থিত ছিলেন রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেকেন্দার আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গফুর, মিজানুর রহমান মিজান, ইউপি মেম্বার আঃ লতিফ লাটিম, আফজাল হোসেন, ফেরদৌস রহমান মিঠু, খোরশেদ আলম, এমদাদুল হক, তরিকুল ইসলাম, মানিক মিয়া, শাহজাহান আলী, আপেল মাহমুদ, সচিব বলবন রহমান প্রমূখ। এছাড়া শ্রমিক ও দিনমজুরদের ব্যক্তিগতভাবে জনপ্রতি নগদ ৫’শ টাকা করে প্রদান করেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন। চাল ও নগদ অর্থ বিতরণকালে উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন বলেন, আমরা মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। তাই মহান আল্লাহ’র রহমতে গাবতলী উপজেলায় একটি মানুষও না খেয়ে মারা যাবে না। তিনি আরো বলেন, সরকারী বরাদ্দ ছাড়াও ব্যক্তিগতভাবে উপজেলার বিভিন্ন গ্রামে কর্মহীন গরীব অসহায় মানুষদের বাড়িতে কমপক্ষে ৭দিনের খাবার পৌঁছে দেয়া হবে। ইতিমধ্যে আড়াই হাজার পরিবারের জন্য প্যাকেট তৈরী করা হয়েছে।

প্যাকেটে রয়েছে ১০কেজি চাল, ২কেজি আলু, ১কেজি পেয়াঁজ, ৫০০গ্রাম ডাল ও আধা লিটার ছোয়াবিন তেল। তার পরও কোন মানুষের খাবারের সমস্যা হলে আমাদের সাথে কথা বললে তাদের বাড়িতে খাবার পৌঁছে দেয়া হবে ইনশা আল্লাহ। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় কিছু দিন কষ্ট করে আমাদের ঘরে বসে থাকতে হবে। ইনশা আল্লাহ মানুষের খাবারের কোন সমস্যা হবে না। তাছাড়া সরকারীভাবে আরো বরাদ্দ আসবে। অপর দিকে গাবতলী সদর ইউনিয়নে জনপ্রতি ১০কেজি করে চাল কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরণের উদ্ধোধন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন খান ছাড়াও নজরুল ইসলাম খান, বিপ্লব কাজী প্রমূখ। মহিষাবান ইউনিয়নে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে জনপ্রতি ১০কেজি করে চাল বিতরণের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আমিনুল ইসলাম, ব্যবসায়ী আরিফুল ইসলাম আরিফ, স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহিদুল ইসলাম, ইউপি মেম্বার, জহুর আহম্মেদ টপি, আঃ সালাম দুদু, সুলতান মাহমুদ, সচিব মুন্জুরুল হক মন্জু প্রমূখ। উপজেলার প্রতিটি ইউনিয়নে কর্মহীন মানুষের জন্য ২মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয় অর্থাৎ জনপ্রতি ১০কেজি করে ২শত জনকে। এ ছাড়া সোনারায় ও দক্ষিনপাড়া ইউনিয়নে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581