মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

বগুড়ায় শেরপুর উপজেলা ব্যাপি হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ! ? Matrijagat TV

বগুড়া জেলা ব্যুরো প্রধান মোঃ মাহিদুল হাসান
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

বগুড়ার শেরপুর উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন ও ফায়ার সার্ভিসের যৌথ উদ্দ্যোগে সোমবার দুপুরে উপজেলা ব্যাপি হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু , উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জামশেদ আলম রানা, উপজেলা ভেটেরিনারি সার্জন ডা: মোঃরায়হান পিএএ,উপজেলা ভাইস চেয়ারম্যাম মোঃ শাহজামাল সিরাজী,ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মোঃ রতন সহ বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন। পরে উপজেলার বিশালপুর,গাড়ীদহ ও কুসুম্বী ইউনিয়নের বিভিন্ন সড়কে জীবাণুনাশক স্প্রে করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ জানান, উপজেলা পরিষদ থেকে দুই হাজার হ্যান্ড স্যানিটাইজার,চার হাজার মাক্স ও স্থানীয় সরকার বিভাগ থেকে আরো চার হাজার হ্যান্ড স্যানিটাইজার ইউনিয়ন পরিষদ থেকে বিতরণ করা হয়। এ ছাড়া মাননীয় প্রধান মন্ত্রীর মানবিক সহায়তা প্রকল্প থেকে দুই হাজার পাঁচশত পরিবারের মাঝে দশ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এই কর্মকর্তা আরো জানান করোনা ভাইরাসের রুগীদের চিকিৎসা নিশ্চিত করতে প্রাণী সম্পদ দফতরের সহায়তায় উপজেলা কমপ্লেক্সে সাত সেট পিপিই সরবারহ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581