রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:১৯ অপরাহ্ন

বগুড়ায় জেলা সেচ্ছাসেবকলীগ নেতা মিষ্টার দুর্বৃত্তদের হাতে খুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শুক্রবার, ৫ জুন, ২০২০

রায়হান কবির রবিন, বগুড়া জেলা ব্যুরো প্রধানঃ

নিজস্ব প্রতিবেদনঃ আজ ০৫ জুন ২০২০ইং রোজঃ শুক্রবার

আজ শুক্রবার, আনুমানিক বেলা ১১:৩০ মিনিটে বগুড়া শহরের শাকপালা সিএনজি ষ্ট্যান্ড সংলগ্ন একটি মসজিদের ওজু খানায় বগুড়া জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, আবু হানিফ প্রামানিক মিষ্টার দুর্বৃত্তদের হামলায় নিহত হয়েছেন।

প্রতি শুক্রবারের ন্যায় আজকেও জুম্মার নামাজ আদায় করার জন্য শাকপালা সিএনজি ষ্ট্যান্ড মসজিদের ওযু খানায় প্রবেশ করছিলেন বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আবু হানিফ প্রাং মিষ্টার, কিন্তু তার আর আজকের জুম্মার নামাজ আদায় করা হয়নি। মসজিদে প্রবেশ করার আগেই প্রবেশাদারে পেছন থেকে আসা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথা ও মূখে এলোপাতারি কুপিয়ে ফেলে রেখে যায়, কিছু সময় পরে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। শজিমেকের জরুরী বিভাগের অপারেশন থিয়েটারে একটু পরেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক মশিউর রহমান মামুন জানান, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু হানিফ প্রাং মিষ্টার প্রতি শুক্রবার শাকপালা মোড়ের ঐ মসজিদে বেলা ১১টা থেকে সাড়ে এগারোটা নাগাদ ওযু করে মসজিদে ঢুকে দীর্ঘক্ষন কুরআন তেলওয়াত করে জুম্মার নামাজ আদায় করে বের হতো। আজকেও সে প্রতি শুক্রবারের ন্যায় ওযু করে মসজিদে ঢুকছিল, কিন্তু মসজিদে প্রবেশের পথে পিছন থেকে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়, এবং চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ হত্যা বিষয়ে বগুড়া সদর সার্কেলের দায়িত্বরত এএসপি সনাতন চক্রবতী ও বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামানের কাছে জানতে চাইলে তারা বলেন, সঠিক ঘটনা উৎঘাটনের জন্য তদন্ত টিম গঠন করা হয়েছে এবং অতি দ্রুত তথ্য উৎঘাটন করে আসামীদের গ্রেপতার করে বিচারের আওতায় নিয়ে আসা হবে।

এ বিষয়ে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত ওসি, আজিমুদ্দিন জানান, কে বা কারা বা কেন হত্যা করেছে তা এখনও জানা যায়নি, তবে তদন্ত করে দ্রুত আসামীদের বিচারের আওতায় আনা হবে।

মিষ্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে দ্রুত অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ভিপি সাজেদুর রহমান সাহীন ও সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার রহমান শান্ত সহ জেলা শাখার নেতৃবৃন্দ, সেই সাথে তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়াও বগুড়া জেলা আওয়ামীলীগ ও তার সহযোগী, অঙ্গসংগঠন গুলো আবু হানিফ প্রাং মিষ্টারের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581