মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

বগুড়ায় আড়াই বছরের শিশু ধর্ষণের চেষ্টা, ১যুবক গ্রেফতার! ? Matrijagat TV

বগুড়া জেলা ব্যুরো প্রধান মোঃ মাহিদুল হাসান (মাহি)
  • আপডেট টাইম সোমবার, ৩০ মার্চ, ২০২০

বগুড়ায় আড়াই বছরের মেয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গোপাল মহন্ত (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ২৯-০৩-২০২০ইং রোজঃ রবিবার বিকালে বগুড়া শহরের উত্তর চেলোপাড়া এলাকায়।

গোপাল মোহন্ত উত্তর চেলোপাড়ার রবি মোহন্তের ছেলে, তিনি পেশায় লেদ শ্রমিক। এ ঘটনায় শিশুর বাবা বগুড়া সদর থানায় একটি মামলা করেছেন। জানা গেছে, অভিযুক্ত গোপাল মহন্ত এবং ঘটনার শিকার শিশুর বাড়ি পাশাপাশি। ঘটনার সময় শিশুটি তাদের বাড়ির আঙিনায় খেলা করছিল। এ সময় তার বাবা বাড়িতে ছিল না এবং শিশুটির মা বাড়িতে কাজ করছিল। এ সুযোগে ধর্ষক গোপাল মহন্ত শিশুটিকে চকলেট খাওয়ানোর কথা বলে তার শয়ন ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে তার মাসহ আশপাশের লোকজন ছুটে এলে ওই যুবক শিশুটিকে ফেলে পালাতে চেষ্টা করে। স্থানীয় লোকজন ধর্ষককে আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যা পৌনে ৭টায় অভিযুক্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির বাবা একটি মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581