শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

ফটিকছড়িতে গলায় ফাঁস লাগিয়ে মাদ্রাসার ছাত্রীর আত্মহত্যা! ? Matrijagat TV

মোহাম্মদ ইসমাইল :
  • আপডেট টাইম সোমবার, ২ মার্চ, ২০২০

চট্টগামের ফটিকছড়িতে গলায় ফাঁস লাগিয়ে মাদ্রাসার এক ছাত্রী আত্মহত্যা করে। পরে পুলিশ এসে রেশমি অাক্তার (১৮) নামের ঐ তরুণীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

২৯ শে ফেব্রুআরি (শনিবার) দুপুরে উপজেলার নাজিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের রশিদা পুকুর পাড় এলাকার অাতাউল্লাহ পাড়ায় এ ঘটনা ঘটে। জানা যায়, অাজ শনিবার সকালে নিহত রেসমির পরিবারের লোকজন তাকে ও তার ছোট বোনকে ঘরে রেখে সুয়াবিলে একজন অসুস্থ রোগীকে দেখতে যান। পরে সকাল ১০টার দিকে রেশমির ছোট বোন মাদ্রাসায় চলে যায়। ছোট বোন দুপুরে মাদ্রাসা থেকে ফিরে এসে দেখতে পাই ঘরের সামনের রুমে ফ্যানের সাথে ওড়না পেছানো অবস্থায় রেশমির লাশ ঝুলে অাছে। সে চিৎকার করলে স্থানীয় লোকজন এসে রেশমি ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

পরে বিকাল সাড়ে ৩টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। ঘটনার সত্যতা নিশ্চিত করে ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার বলেন, “লাশ উদ্ধার করে থানায় নিয়ে অাসা হয়েছে। পরবর্তী অাইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।” নিহত রেসমি ওই এলাকার আতাউল্লাহ পাড়ার সিএনজি চালক মাহাবুবুল আলমের কন্যা ও স্থানীয় একটি মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী। নিহতের পরিবারের সাথে কথা বলে জানা যায়, রেশমি কিছুটা মানসিক প্রতিবন্ধী ছিল। দীর্ঘদিন ধরে তার চিকিৎসা চলছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581