শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি…. সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি ও তীব্র প্রতিবাদ বিভিন্ন সংগঠনের! 📺 Matrijagat TV

মাতৃজগত টিভি ডেস্ক:
  • আপডেট টাইম রবিবার, ৩ মে, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি….
সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি ও তীব্র প্রতিবাদ বিভিন্ন সংগঠনের
সাংবাদিকের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ও তীব্র প্রতিবাদ জানিয়েছে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ)কেন্দ্রীয় কমিটি, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ)পাবনা জেলা শাখা, ঈশ্বরদী ফটো সাংবাদিক এসোসিয়েশন, জাতীয় সাংবাদিক সংস্থা, ঈশ্বরদী সাংগঠনিক জেলা ইউনিট, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন(বিওএনপিএ) নেতারা।
বৃহস্পতিবার(২৩ এপ্রিল) সাংবাদিক নেতারা এক বিবৃতিতে বলেছেন, বাংলাদেশ আওয়ামী মংস্যজীবীলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন(বিওএনপিএ’র সহ-সভাপতি, মেগানিউজ ২৪. কমের প্রধান সম্পাদক ও মেগা গ্রুপ অব ইন্ডাঃ লিঃ এর ব্যবস্থাপনা সম্পাদক প্রকৌশলী মোঃ আবদুল আলীম, দৈনিক উন্নয়নের কথা নির্বাহী সম্পাদক, মেগানিউজ২৪.কমের সম্পাদক ও দৈনিক বার্তার ঈশ্বরদী প্রতিনিধি এবং মোঃ রেজাউল করিম ফেরদৌস, নব যুগান্তর প্রতিনিধি ইয়াছিন শেখ ও আজকের বাংলাদেশের স্টাফ রিপোর্টার সদরুল আইনসহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে হামলা এবং মামলা অব্যাহত থাকাবস্থায় নতুন করে ডিজিটাল আইনে মিথ্যা মামলা ও গ্রেফতার করা হচ্ছে।
সংবাদ মাধ্যমের অবাধ স্বাধীনতা ছাড়া যেকোনো দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করা সম্ভব নয়। আর সেই স্বাধীনতা এবং সন্ত্রাসী কার্যকলাপ, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলেই সাংবাদিকদের বিরুদ্ধে আইসিটি আইনে মিথ্যা মামলা ও গ্রেফতার দেখানো হচ্ছে। যা অপরাধীদের উৎসাহিত করার শামিল। এভাবে চলতে থাকলে অপরাধীরা আরও বেপরোয়া হবে।
সম্প্রতি তারই বহিপ্রকাশ ঘটেছে পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম এর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় এই মিথ্যা মামলা । চার সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবি করেন নেতৃবৃন্দ।
বিবৃতিতে স্বাক্ষর করেন সংগঠনের জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ)কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ)পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক রিফাজ বিশ্বাস লালন, ঈশ্বরদী ফটো সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি শেখ ওয়াহেদ আলী সিন্টু, জাতীয় সাংবাদিক সংস্থা, ঈশ্বরদী সাংগঠনিক জেলা ইউনিটের সভাপতি রুস্তোম আলী ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন(বিওএনপিএ) সাধারণ এএইচএম রোকনুজ্জামান রনি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581