রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:২৯ অপরাহ্ন

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ি কেও বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক হিন্দু স্কুল ছাত্রীকে অপহরন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ১ জুন, ২০২০

মাতৃজগত ডেক্স। রাস্তা থেকে অপহরণ করেছেন শাকিল আকন্দ (২১) নামে এক যুবক। শাকিল আকন্দ উপজেলার চল্লিশপাড়া গ্রামের আল-আমিনের ছেলে। সোমবার (১ জুন) সকালের শাকিল আকন্দসহ ৮জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি
ধুনটে প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে স্কুলছাত্রীকে অপহরণ
ধুনটে প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে স্কুলছাত্রীকে অপহরণ
অপহরণ মামলা দায়ের করেন স্কুল ছাত্রীর বাবা ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার চল্লিশপাড়া গ্রামের হিন্দু পরিবারের মেয়ে গোসাইবাড়ি কেও বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী। বিদ্যালয়ে যাতায়াতের পথে শাকিল আকন্দ স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। সে প্রস্তাবে সাড়া দেয় নি স্কুল ছাত্রী। তারপর থেকে প্রতিনিয়ত স্কুলছাত্রীকে বিভিন্ন ভাবে উত্যক্ত করতে থাকে শাকিল। ফলে স্কুলছাত্রীর বাবা এ বিষয়টি নিয়ে শাকিলের বাবার নিকট অভিযোগ দেন।
শাকিলের বাবার কাছে অভিযোগ করার কারনে শাকিল আরো বেপরোয়া হয়ে উঠে। গত ২৮ মে বিকালের দিকে বাড়ির পাশের রাস্তায় হাটাহাটি করতে থাকে ওই স্কুলছাত্রী। এসময় শাকিল ও তার সহযোগী সুজন জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে রাস্তায় থেকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, অপহরণ মামলার আসামীদের গ্রেপ্তার ও স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান অব্যহত রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581