বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২২ অপরাহ্ন

প্রিয় নবী সাঃ কে অবমাননা করার প্রতিবাদে রায়পুরা পিরিজকান্দিতে বিক্ষোভ মিছিল সমাবেশ/ 

জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম সোমবার, ২ নভেম্বর, ২০২০
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত’
 মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রর্দশনের প্রতিবাদে নরসিংদী রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দিতে হাজার হাজার নবী প্রেমিক মুসলিম তৌহিদী জনতা প্রতিবাদ মিছিল, বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে।
সোমবার (২ নভেম্বর) বিকাল ৪ ঘটিকায় মির্জাপর ইউনিয়নের পিরিজকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ মির্জাপর ইউনিয়ন কর্মসূচি পিরিজকান্দি বাজার জামে মসজিদ থেকে শুরু হয়ে মির্জাপুর ইউনিয়ন প্রদক্ষিণ করে পরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তারা বলেন,ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ (সাঃ)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। নবীজির অবমাননা মুসলমানগণ কিছুতেই বরদাস্ত করবে না।
ফ্রান্স সরকার নবীর বিরুদ্ধে ব্যঙ্গচিত্র প্রকাশের মাধ্যমে বিশ্বমুসলিমকে উস্কে দিয়ে ধর্মযুদ্ধ বাধানোর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বক্তারা আরো বলেন, ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পড়বে এবং নবী প্রেমিকরা ফ্রান্সের সকল পণ্য সামগ্রী বর্জন করতে বাধ্য হবে। তিনি বিশ্বশান্তির দূত হযরত মুহাম্মদ (সাঃ) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহ্বান জানান। সমাবেশে বক্তারা ফ্রান্স সরকারের এমন কর্মকান্ডের তীব্র নিন্দা জানিয়ে ফ্রান্স কে বয়কটসহ দেশটির সকল পণ্য বর্জন করার জন্য সরকারের কাছে আইন প্রনয়ন করার দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581