শনিবার, ১১ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর নির্দেশে উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের ত্রাণ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

এস এম জীবন; ২৩/০৪/২০ ইং মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে, ঢাকা মহানগর উত্তর যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা মো: ইসমাইল হোসেন এর ব্যক্তিগত অর্থায়নে, করোনা সক্রমণের কারনে উদ্ভুত সংকট মোকাবেলায় নিম্নবিত্ত, কর্মহীন অসহায় মানুষের মাঝে “রমজান মাসের উপহার সরূপ” নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, ঢাকা মহানগর যুবলীগ উত্তর শাখার ৬৫টি সাংগঠনিক ওয়ার্ডের ত্রাণ কমিটির নিকট হস্তান্তর করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব জাকির হোসেন বাবুল ও সাধারন সম্পাদক মো. ইসমাইল হোসেন।

এসময় ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন বলেন, নোভেল করোনা এক ধরনের সংক্রামক ভাইরাস। যা শ্বাস যন্ত্রকে আক্রমন করে ও বিভিন্ন উপসর্গের আবির্ভাব ঘটায় কোন কোন ক্ষেত্রে প্রানঘাতি হয়ে উঠে। যা নাক,মুখ ও চোখের মাধ্যমে ফুসফুসে সংক্রামন ঘটায়। বিশ্বে এখনও এ রোগের কোন প্রতিষেধক আবিস্কার হয়নি। তাই করোনা ভাইরাসে আতংকিত না হয়ে, পরিষ্কার পরিচ্ছন্ন ও সতর্ক থাকুন।

তিনি আরোও বলেন, পরিবার বা বাহিরের কারো সংস্পর্শে আসা থেকে বিরত থাকবেন। প্রানঘাতি করোনা ভাইরাসের কোন প্রতিষেধক নাই। তাই সচেতনতার মাধ্যমে প্রতিরোধ করাটাই এই মুহুর্তে বেশী প্রয়োজন। তাই যেখানে সেখানে থুথু ফেলা থেকে বিরত থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581