শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে শৈলকুপায় কেক কেটে বৃক্ষরোপন ও হুইল চেয়ার বিরতণ করলেন এমপি।

রাকিবুজ্জামান জিহাদ শৈলকুপা।
  • আপডেট টাইম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

ঝিনাইদহের শৈলকুপায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মোমবাতি প্রজ্জলন, কেক কাটা ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। স্থানীয় সাংসদ আব্দুল হাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, জেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কৃষকলীগের সভাপতি জাহিদুন্নবী কালু, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন, সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি শামীম হোসেন মোল্যা, সাধারন সম্পাদক শামীমার রশীদ শামীম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, ছাত্রলীগ সভাপতি দিনার বিশ্বাষ,সাধারন সম্পাদক শাওন শিকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্ণেল, সাধারন সম্পাদক রাজীব বাহাদুর, কৃষকলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান, সাবেক যুবলীগ সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাজী মোস্তাফিজুর রহমান নওরোজ, সম্পাদক ওয়াজেদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পৌর আ‘লীগ নেতা তৈয়বুর রহমান খান, উপজেলা ক্রীড়া সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু সহ দলীয় অঙ্গসংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মী ছাড়াও বিভিন্ন ইউনিয়ন সাবেক ও বর্তমান চেয়ারম্যান, গুনীসুধী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত র্ছিলেন। সাড়ম্বর অনুষ্ঠান পালনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম সার্বিক সহযোগিতা করেন। প্রধানমন্ত্রীর জন্মদিনটিকে বিশেষভাবে জানান দিতে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে সহায়ক সামগ্রী বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581