সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ধামইরহাটে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম সোমবার, ২২ মে, ২০২৩

 

 

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারা দেশের ন্যায় নওগাঁর ধামইরহাটে রাজশাহীর জনসভায় বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানের প্রতিবাদে ধামইরহাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন।
সোমবার (২২ মে) সকালে ধামইরহাট উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
মিছিলের পরে প্রতিবাদ সমাবেশ করা হয়। সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকিদাতাকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: দেলদার হোসেনের সভাপতিত্বে মিছিল ও প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ শহিদুল ইসলাম সহ সংগঠনের নেতৃবৃন্দ । এছাড়াও মিছিলে অংশগ্রহন করেন ধামইরহাট উপজেলা আওয়ামীলীগ সহ, উপজেলা ছাত্রলীগ ,এম এম সরকারি কলেজ ছাত্রলীগ,বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ও অন্যান্য সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মীর প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাদ কতৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার (২২ মে) সারা দেশব্যাপী বিক্ষোভের ঘোষণা দেয় আওয়ামী লীগ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581