রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

পুর্ব শত্রুতার জের ধরে মহিপুরে ঈদের দিন গৃহবধূকে নির্যাতন ও মারধর’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ৩ আগস্ট, ২০২০

ইমাম হোসেন হিমেল স্টাফ রিপোর্টার।
মহিপুর থানাধীন ৬ নং মহিপুর সদর ইউনিয়নের লতিফপুর গ্রামে মোসা: শারমিন আক্তার (২৮) নামের এক গৃহবধূকে নির্যাতন ও শ্লীতাহানীর অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, লতিফপুরের বাসিন্দা মোঃ জসীম হাং এর স্ত্রী মোসাঃ শারমিন আক্তার ১ লা আগষ্ট সকাল আনুমানি ১০ ঘটিকার সময় তার নিজ বসত ভিটায় ঢুকে মোঃ মাসুম হাং (২২) ও মোঃ সজীব হাং (২৪) নামক দুই যুবকের বিরুদ্ধে তাকে মারধর সহ শ্লীতাহানীর অভিযোগ পাওয়া গেছে।

নির্যাতিতা শারমিন আক্তার বলেন, ১ লা আগষ্ট (শনিবার) সকাল আনুমানি ১০ ঘটিকার সময়, আমার বসত বাড়ির সামনে টিউবওয়েলে পানি আনতে গেলে, আমার স্বামীর বড় ভাই মোঃ বশির হাং এর ছেলে- মোঃ মাসুম হাং ও মোঃ সজীব হাং আমাকে পুর্ব শত্রুতার জের ধরে নোংরা ভাষায় গালাগালি করতে থাকে এবং এক পর্যায়ে হাতে লাঠি নিয়ে আমাকে মারতে আসে। আমি জীবন বাচাঁতে দৌড় দিয়ে আমার ঘরে যাই। এর পরে অভিযুক্তরা দৌড় দিয়ে আমার ঘরে ঢুকে আমাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পেটাতে থাকে এবং কিল,ঘুষি মারতে থাকে। পরে তারা চলে যাওয়ার পর আমার স্বামী কে মোবাইল ফোনের মাধ্যমে এই হামলার ঘটনা জানালে, আমার স্বামী এসে বিস্তারিত জানতে চাইলে তাকেও মারধর করতে ছুটে আসে অভিযুক্তকারিরা। আমার স্বামী বাড়িতে না থাকলে প্রায়াই আমাকে তারা মারধর করে এবং ইতিপুর্বে ৩/৪ বার আমাকে একই ভাবে নির্যাতন করেছে। আমার বাবার বাড়ি খুলনা জেলার মংলা বন্দরে থাকায়, এখানে কোন আত্মীয় স্বজন নাই, তাই তারা মাঝে মধ্যেই আমাকে কোন কারন ছাড়াই মানষিক নির্যাতন সহ মারধর করে এবং আমার স্বামীর বসত ভিটা ছেড়ে যাওয়ার হুমকি দেয়। আমি এখানে নিরাপত্তাহীন এবং অসহায় আবস্থায় জীবন যাপন করছি। এখানে আমার এবং আমার স্বামী / সন্তান নিয়ে সব সময় আশংকাজনক অবস্থায় বেচেঁ আছি। আমি প্রশাসন ও গনমাধ্যম কর্মীদের কাছে অমি ও আমার পরিবারের জীবনের নিরাপত্তা চাই।

এ বিষয় অভিযুক্তকারিদের পিতা মোঃ বশির হাং এর কাছে মুঠোফোনে ঘটনার সত্যতা জানতে চাইলে, তিনি আমাদেরকে এই অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে জানান।

এই বিষয় মহিপুর থানায় ১ লা আগষ্ট রোজ (শনিবার) একটি অভিযোগ দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581