বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

পীর মাশায়েখের পক্ষ থেকে আমীরুল মুছলিহীন হযরত নেছারাবাদী হুজুর মাননীয় প্রধানমন্ত্রীকে মসজিদ উম্মুক্ত রাখা ও করোনা থেকে পরিত্রান বিষয়ে স্মারক লিপি প্রদান! ? Matrijagat TV

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

আজ ২৩ এপ্রিল বাংলাদেশ হিযবুল্লাহ জমিয়াতুল মুছলিহীন জেলা প্রশাসক ঝালকাঠি এর মাধ্যমে বৈশ্বিক মহামারি ও জাতীয় দুর্যোগ সম্পর্কে পীর মাশায়েখদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমীপে মসজিদ উম্মুক্ত রাখা ও করোনা থেকে পরিত্রান বিষয়ে স্মারক লিপি প্রদান করেন। স্মারক লিপিতে বলা হয়- গত ৮ মার্চ ২০২০ইং তারিখ বাংলাদেশে ঘাতক মহামারি করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর এর থেকে পরিত্রাণের জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে সামাজিক ও জাতীয় পর্যায়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহণসহ মহান জাতীয় সংসদে সম্মিলিতভাবে সর্বশক্তিমান আল্লাহ তা’য়ালার দরবারে দোয়া করেছেন। দেশের সকল পীর মাশায়েখ, খানকা ও মসজিদে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে দোয়া করে যাচ্ছেন। আমরা আশাবাদী আল্লাহ তা’য়ালা দেশ ও জাতির প্রতি আশু রহম করবেন।

জাতি যখন মহাবিপদে নিমজ্জিত তখন কতিপয় ধর্মদ্রোহী চিহ্নিত নাস্তিকদের উস্কানীমূলক আচরণে আমরা হতবাক। ওদের কারণে আল্লাহ তায়ালা আযাব ও গজব প্রলম্বিত না হয়, ওদের ষড়যন্ত্রে সরকার ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য সরকারের শুভদৃষ্টি কামনা করে পীর মাশায়েখগণ বলেন-

বিভিন্ন পর্যায়ে ঘাপটি মেরে থাকা দেশদ্রোহী ধর্মদ্রোহী নাস্তিকরা মানুষকে ধর্মহীন করার ও তাদের ঈমান আকিদা বিনষ্ট করার পায়তারায় সচেষ্ট। করোনা ভাইরাস যে আল্লাহর গজব, এ থেকে পরিত্রাণ যে আল্লাহর রহমতের উপর নির্ভরশীল, এ আকিদা থেকে মানুষকে দূরে সরানোর অপচেষ্টায় লিপ্ত নাস্তিকদের ষড়যন্ত্রের ফাঁদে না পরে যথাযথ সিদ্ধান্ত গ্রহণ ও দূরদর্শী নেতৃত্বের জন্য জাতি আপনার কাছে কৃতজ্ঞ। ভবিষ্যতে যাতে ধর্মদ্রোহী নাস্তিকরা সফল হতে না পারে সে ব্যাপারে সরকারের সতর্ক দৃষ্টি কামনা করছি।

আমরা উদ্বেগের সাথে লক্ষ্য করে আসছি যে, গুটি কয়েক নাস্তিক পরিকল্পিতভাবে সরকারকে পীর মাশায়েখ থেকে দূরে সরানোর অপকৌশলে লিপ্ত, এদেশের আপামর জনতা পীর আউলিয়াদের ভক্ত অনুরক্ত। বিপদ-আপদ বালামুছীবতে তারা আল্লাহ তা’য়ালার দয়া লাভের জন্য পীর ছাহেবানদের কাছে যায়। নাস্তিকেরা অযাচিতভাবে এসব দোয়া, জানাযা, মসজিদে নামায ইত্যাদি অজুহাতে ওলামা মাশায়েখদেরকে বিষোদগার করে যাচ্ছে। যা অনভি-প্রেত এ সকল ধর্মদ্রোহী নাস্তিকদের অপপ্রয়াস যাতে সফল না হয় সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানাচ্ছি।

আমাদের সামাজিক ও আন্তর্জাতিক ক্ষেত্রে কতগুলো সমস্যার উদ্ভব হয়েছে, যা নাস্তিকতার দ্বারা সর্বত্র প্রসারিত ও পরিব্যাপ্ত হয়েছে। নাস্তিকরা কখনো সরকারের সাথে থেকে আবার কখনো বাহিরে থেকে রাষ্ট্রদ্রোহীতা, ধর্মদ্রোহীতাসহ নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়। বর্তমান সময়ে তারা সরকারের প্রশংসনীয় কার্যক্রম ম্লান করা তথা সরকারের ভাবমূর্তি বিনষ্ট করার যে পায়তারা চালিয়ে যাচ্ছে এদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি।

পবিত্র রমযানুল মুবারক অত্যাসন্ন। এ মাস রহমত, মাগফিরাত ও নাজাতের মাস। করোনাসহ সমস্ত বালা-মুছীবত থেকে মুক্তির জন্য এ মাসের সদ্ব্যবহার একান্ত জরুরী। অতএব প্রয়োজনীয় শর্তারোপ সাপেক্ষে তারাবীহ্, পাঞ্জেগানা ও জুময়ার নামাযের জন্য মসজিদসমূহ মুক্ত রাখার প্রয়োজনীয় সিদ্ধান্ত নেয়ার অনুরোধ করছি।

দাবী পেশকারী পীর ছাহেবান বিশেষ করে-ঝালকাঠি নেছারাবাদ দরবার শরীফের পীর হযরত মাওলানা মুহম্মদ খলীলুর রহমান নেছারাবাদী, কুমিল্লা মৌকারা দরবার শরীফের পীর মাওঃ শাহ মোঃ নেছার উদ্দিন ওয়ালী উল্লাহী, কিশোরগঞ্জ মির্জাপুর (নিকলী) দরবার শরীফের পীর মাওঃ শাহ মোঃ আব্দুশ শাকুর, বরগুনা জেলার মোকামিয়া দরবার শরীফের পীর মাওঃ শাহ মাহমুদুল হাসান ফেরদৌস, বাগেরহাট ঝিলবুনিয়া দরবার শরীফের পীর মাওঃ মোঃ আব্দুর রহমান খাঁন, বরিশাল দুধল দরবার শরীফের পীর মাওঃ শাহ মোঃ ছাইফুল্লাহ সিদ্দিকী, ঠাকুরগাঁও খোশবাজার দরবার শরীফের পীর মাওঃ মোঃ আবু ছাঈদ, মাদারীপুর হাজরা দরবার শরীফের পীর মাওঃ মোঃ আবু বকর, ফরিদপুর ডোবরা দরবার শরীফের পীর মাওঃ মোঃ ওবায়েদ বিন নাছের, পটুয়াখালী পাংগাশিয়া দরবার শরীফের পীর মাওঃ মোঃ আতাউল্লাহ বোখারী, নীলফামারী হলদিবাড়ি দরবার শরীফের পীর মাওঃ মোঃ সিরাজুচ্ছালেকীন, নেত্রকোনা দরবার শরীফের পীর মাওঃ মোঃ আব্দুল্লাহ, বগুড়া ঠনঠনিয়া দরবার শরীফের পীর মাওঃ মোঃ রাগিব হাসান ওসমানী, চাঁদপুর বালিথুয়া দরবার শরীফের পীর মাওঃ মোঃ মমিনুল হক, কুড়িগ্রাম সাতদরগাহ দরবার শরীফের পীর মাওঃ মোঃ মুমতাজুল ইসলাম, ফেনী ইমামিয়া দরবার শরীফের পীর মাওঃ মোঃ আবুল কালাম আজাদ, ভোলা পাতাবুনিয়া দরবার শরীফের পীর মাওঃ মোঃ মাহমুদুল্লাহ, বি-বাড়ীয়া আড়াইবাড়ী দরবার শরীফের পীর মাওঃ মোঃ গোলাম সরোয়ার, রাজবাড়ী ভান্ডারিয়া দরবার শরীফের পীর মাওঃ আবুল এরশাদ মোঃ সিরাজুম মুনীর, নাটোর মোজাদ্দেদীয়া দরবার শরীফের পীর মাওঃ মোঃ রফিকুল ইসলাম, শরীয়তপুর কাগদী দরবার শরীফের পীর মাওঃ নেছার আহম্মেদ, কুমিল্লা নাগাইশ, সোন্দ্রম, তিলিপ দরবারসহ সকল পীর মাশায়েখ উল্লেখিত বিষয়ে সরকারের সময়োচিত সিদ্ধান্ত কামনা করেন।(copy)

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581