বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

পাবনা-৪ উপনির্বাচনে মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন প্রধানমন্ত্রীর আস্থাভাজন পাঞ্জাব বিশ্বাস।

আজহারুল ইসলাম সাদী।
  • আপডেট টাইম রবিবার, ৯ আগস্ট, ২০২০

পাবনা ৪ আসনের উপনির্বাচনের (ঈশ্বরদী-আটঘরিয়া) ভোটারদের মাঝে উত্তেজনা আমেজ ক্রমেই বৃদ্ধি পেয়ে চলেছে। নেতাকর্মীদের পাশাপাশি সর্ব মহল তৈরি হচ্ছেন নিজেদের পছন্দের প্রার্থিকে সমর্থন দিতে।

বিশিষ্ট শিক্ষানুরাগী, বলিষ্ঠ বক্তা, কবি এবং সু-সাহিত্যিক হিসেবে সাবেক এমপি পাঞ্জাব বিশ্বাস প্রধান মন্ত্রীর আস্থাভাজন হিসেবে মনোনয়ন দৌড়ে পাবনা-৪ ( ঈশ্বরদী আটঘরিয়া) আসনে জনপ্রতিনিধি হিসেবে এগিয়ে আছেন।

এলাকার উন্নয়নে যারপরনাই অবদান রেখে চলেছেন তিনি।
তারুণ্যের প্রতীক এ মানুষটি শিক্ষার মান উন্নয়নে এলাকায় প্রতিষ্ঠা করেছেন বেশকিছু শিক্ষাপ্রতিষ্ঠান, যার মধ্যে উল্লেখযোগ্য পারখিদিরপুর ডিগ্রি কলেজ, কালিকাপুর হাই স্কুল এবং দরগাবাজার হাই স্কুল ইত্যাদি। অনেক ত্যাগের বিনিময়ে তিনি দিকশাইল দেওয়ান প্রাইমারি স্কুল, পাড়াসিদাই প্রাইমারী স্কুল, এবং দাপুনিয়া প্রাইমারি স্কুল সরকারিকরণ করতে সক্ষম হয়েছিলেন। পাঞ্জাব বিশ্বাস এমন একজন ব্যক্তি তিনিই একমাত্র পাবনা জেলার, এডওয়ার্ড কলেজ বিশ্ববিদ্যালয় করেন।

পাবনা পাকশী বগামিয়া সড়ক, আটঘরিয়া থানা সড়কসহ ইত্যাদি দাবীতে সংসদে সোচ্চার ছিলেন। জাতীয় পর্যায়ে তার অবদান অনস্বীকার্য।

অত্রালারার জনগনের একমাত্র ভরসা ও আকাঙ্খা পূরণের প্রধান স্বপ্নদ্রষ্টা, সকল মানুষের সেবায় নিবেদিত প্রাণ, তারুণ্যের আগামি রাজনৈতিক অভিভাবক, পাঞ্জাব বিশ্বাস তার অভিমত ব্যক্ত করে বলেন..
আমার নির্বাচনী এলাকার সাথে যথেষ্ঠ যোগাযোগ আছে। এখনো এলাকার সকল নেতা-কর্মীরাও আমাকে যথেষ্ঠ ভালোবাসেন। তাছাড়া কিছু কিছু ক্ষেত্রে আমিও তাদের ওপর শতভাগ ভরসা রাখি।
এবং তারাও আমাকে ঘিরে ভরসা পাচ্ছেন।

অত্রালারার অসহায় মেহনতী মানুষদের বন্ধু পাঞ্জাব বিশ্বাস আরো বলেন, আমি কখনোই প্রিয়নেত্রীর কাছে মনোনয়ন চাইনি,
আমি চাই তিনি যোগ্যতার ভিক্তিতে, তার পছন্দের ব্যক্তিকে মনোনয়ন দিক।
আমি বিশ্বাস করি, আগামী নির্বাচন যেহেতু সুষ্ঠু হবে, সে কারণে দলীয় মনোনয়ন খুবই হিসেব করে দিতে হবে, একজন প্রার্থীর ব্যক্তিগত গ্রহণযোগ্যতা, তার ব্যক্তিগত রিজার্ভ ভোট, প্রতিপক্ষের প্রার্থীর সাথে তার ব্যক্তিত্বের যৌক্তিক পার্থক্য, দলীয় সকল নেতা কর্মীর প্রতি সমান নজর দিয়ে দলের মধ্যে ন্যায় প্রতিষ্ঠার যোগ্যতা রয়েছে আমার।
দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি তার অবিচল আস্থা রয়েছে। স্থানীয় আওয়ামী লীগকে সংগঠিত করার স্বার্থে,
ত্যাগী এই নেতার জন্য আপামর জনসাধারণে দাবী মাননীয় প্রধানমন্ত্রী এবার পাঞ্জাব বিশ্বাসকেই পাবনা ৪ আসনের উপনির্বাচনে মনোনয়ন দিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581